শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

অসুস্থ পত্রিকা হকার কালিপদ মহন্তকে আর্থিক সহায়তা দিলেন থানা পুলিশ

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ১২:৫৪
আপডেট  : ০৬ এপ্রিল ২০২৪, ১২:৫৫
অসুস্থ পত্রিকা হকার কালিপদ মহন্তকে আর্থিক সহায়তা দিলেন থানা পুলিশ

কুড়িগ্রামের রাজারহাটে অসহায় প্রবীন পত্রিকা বিক্রেতা কালীপদ মহন্ত (৭৫) দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় তার পাশে দাঁড়িয়ে আর্থিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী দিলেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান পিপিএম। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়াহেদ রানা, প্রেসক্লাব রাজারহাটের সভাপতি সেকেন্দার আলী বাবলু সহ থানা কয়েকজন পুলিশ সদস্য।

শুক্রবার (৫ এপ্রিল) রাতে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান পিপিএমসহ অতিথিবৃন্দ উপজেলার চাকিরপশার ইউনিয়নের চাকিরপশার তালুকগ্রামের পত্রিকা বিক্রেতা অসুস্থ্য প্রবীন কালীপদ মহন্তের বাড়িতে গিয়ে তাঁর শারীরিক সম্পর্কে খোঁজখবর নেন। এরপর তার হাতে কিছু আর্থিক অনুদান সহ ঈদ উপহার সামগ্রী তুলে দেন।

উল্লেখ্য, ১৯৭৫ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত কালিপদ মহন্ত পত্রিকা বিক্রি করতেন। তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হয়ে রয়েছেন। পারিবারিক অস্বচ্ছলতার কারণে অর্থাভাবে তার চিকিৎসা করতে পারছে না বলে তার পরিবার থেকে জানানো হয়। এ খবর পেয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ তাকে এবারে কিছু আর্থিক সহায়তা প্রদান করেন। অসুস্থ্য কালীপদ মহন্ত সকল মানুষের কাছে আশীর্বাদ ও মানবিক সহযোগিতা কামনা করেছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে