শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বগুড়ায় বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

বগুড়া প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ১৩:১২
বগুড়ায় বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

বগুড়ায় বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

শনিবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। তাদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সহসভাপতি ফাহিন হোসেন (৫০)।

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বলেন, বাস ও প্রাইভেটকার সংঘর্ষে দুজন ঘটনাস্থলে নিহত হয়েছেন।পরেআরও একজনের মৃত্যু হয়েছে।

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাইভেটকারটি বগুড়া থেকে নওগাঁ যাচ্ছিল। পথে বগুড়া সদরের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে নওগাঁ থেকে বগুড়াগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়ি কেটে লাশ উদ্ধার করে। আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজন নারী রয়েছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এসআই আব্দুর রহিম আরও বলেন, ‘দুর্ঘটনার কারণে বগুড়া-নওগাঁ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলে ব্যাপক যানজটের তৈরি হয়। পুলিশ দুর্ঘটনাকবলিত যানবাহন সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে