মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

থানায় হামলা করে আসামিকে ছিনতাহয়ের চেষ্টা , ইউপি চেয়ারম্যানসহ আটক ৯

বগুড়া প্রতিনিধি
  ০৭ এপ্রিল ২০২৪, ১৪:১০

বগুড়ার শাজাহানপুর থানায় শনিবার রাতে হামলা করে পুলিশ হেফাজতে থাকা মিটুন নামে মাদক মামলার এক আসামিকে ছিনতাহয়ের চেষ্টা করা হয়েছে। এসময় হামলাকারীদের মারপিট ও ছুরিকাঘাতে পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। এঘটনায় পরে পুলিশ মাঝিড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামানসহ ৯জনকে গ্রেফতার করেছে।

শাহজাহানপুর থানার একদল পুলিশ শনিবার রাতে আড়িয়া বাজারে অভিযান চালিয়ে আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিঠুনকে ২টি বার্মিজ চাকু ও দেশীয় অস্ত্রসহ আটক করে করে থানায় নিয়ে আসে। তার নামে হত্যা,মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

এ ঘটনায় পর রাত সাড়ে ১০টায় মাঝিড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামানসহ বেশ কয়েকজন শাজাহানপুর থানার ঢুকে তান্ডব চালায়। খবর পেয়ে অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম তাৎক্ষণিক থানায় প্রবেশ করলে নুরুজ্জামানসহ তার বাহিনী সিড়িতে বসে পথ আটকে দেয়। তখন ওসি সরে দাঁড়াতে বললে তারা পুলিশের ওপর অতর্কিত হামলা করে। এসময় পুলিশের ৫ জন সদস্য আহত হয়।

পরে নুরুজ্জামান আরও লোকজন নিয়ে সংঘবদ্ধ হয়ে আবারও থানায় হামলা করার জন্য ঢাকা-বগুড়া মহাসড়ক মাঝিড়াস্থ অবস্থান নেয়। এসময় জেলা পুলিশ, র‍্যাব ও আইনশৃংখলা রক্ষাবাহিনীর সদস্যরা সন্ত্রাসী নুরুজ্জামানসহ তার সহযোগী ৯ জনকে আটক করে। সন্ত্রাসী নুরুজ্জামান বিরুদ্ধে হত্যা,অস্ত্র, জমি দখল, সরকারি কাজে বাধা, মাদক আইনে অন্তত ৮-১০টি মামলা রয়েছে বলে পুলিশের দায়িত্বশীল একটি সূত্র।

শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, পুলিশ হেফাজত আসামি ছিনতাই চেষ্টায় নুরুজ্জামানসহ ৯ জন আটক করা হয়েছে। পুলিশের ওপর হামলা ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে