বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় বাংক ম্যানেজার নিহত

ঝিনাইদহ প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ১১:৪৩
-ফাইল ছবি

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মো. হাসানুজ্জামান (৪৫) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে। সোমবার (৮ এপ্রিল) ভোর ৫টার দিকে কালীগঞ্জ মেইনবাস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসানুজ্জামান ঝিনাইদহ সদর উপজেলার নারিকেলবাড়িয়া এলাকার শমসের আলীর ছেলে।

হাসানুজ্জামান ঝিনাইদহ শহরের মহিলা কলেজপাড়ায় বসবাস করতেন। ৪ ভাই ও ৩ বোনের মধ্যে হাসানুজ্জামান দ্বিতীয় সন্তান। তিনি সাতক্ষীরা আইএফআইসি ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সোমবার ভোরে ঝিনাইদহ থেকে মোটরসাইকেল নিয়ে সাতক্ষীরা যাচ্ছিল বলে প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরে মোটরসাইকেল যোগে ঝিনাইদহ থেকে কর্মস্থল সাতক্ষীরা যাচ্ছিলেন হাসানুজ্জামান। পথে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে সড়কের ওপর পড়ে গেলে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আবু আজিফ বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘাতক চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে