রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আনোয়ারায় বটতলী আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ১৫:৪৮
আনোয়ারায় বটতলী আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল

চট্টগ্রামের আনোয়ারা বটতলী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে রোববার বিকেলে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যাপক এম এ মান্নান চৌধুরী ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুগ্রীব মজুমদার দোলনের সমর্থনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলার বটতলী তালুকদার ক্লাবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবু হানিফের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যাপক এম এ মান্নান চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নোয়াব আলী, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও যুগ্মসাধারণ সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন। ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব, মাস্টার মোঃ ইদ্রিস, এম এ কাইয়ুম শাহ, আওয়ামীলীগ নেতা মাহতাব উদ্দিন চৌধুরী মাসুম, নেজাম উদ্দিন চৌধুরী মাসুদ, আকতার উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক শওকত ওসমান, যুগ্ম আহ্বায়ক অনুপম চক্রবর্তী বাবু প্রমুখ।

দোয়া ও ইফতার মাহফিলে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন। বক্তারা আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যাপক এম এ মান্নান চৌধুরী ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুগ্রীব মজুমদার দোলনকে বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য আহ্বান জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে