শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

দু বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত আহত ১২

নড়াইল প্রতিনিধি
  ১০ এপ্রিল ২০২৪, ১৯:৫৭
ছবি-যায়যায়দিন

ঢাকা-নড়াইল-যশোর মহাসড়কে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে লোকাল বাসের চালক জাফর হোসেন (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় বাসের অন্তত ১২ জন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক ।

বুধবার (১০ এপ্রিল) বেলা ১১টার দিকে সদর উপজেলার দুর্বাজুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের নড়াইল সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

নড়াইলের তুলরামপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শওকত হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা যশোরগামী লিটন ট্রাভেলস এবং যশোর থেকে নড়াইলগামী লোকাল বাস নড়াইল-যশোর মহাসড়কের দূর্বাজুড়ি এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং লোকাল বাসের চালক জাফর হোসেন ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া লিটন ট্রাভেলস বাসের চালক মাহবুব হোসেনসহ (৪৫) অন্তত ১২ জন আহত হয়েছেন। আহতদের নড়াইল সদর হাসপাতাল সহ যশোর হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনার পর এ ব্যাস্ত সড়কে প্রায় দেড় ঘণ্টা বাস চলাচল বন্ধ ছিল। উদ্ধারের যানবাহন সিমিত থাকার কারণে দেরিতে এ ব্যাস্ততম রুটটি চালু হয় বলে জানা গেছে।

এ বিষয়ে নড়াইল ট্রাফিক বিভাগের সার্জেন্ট মোঃ রজব আলী যায়যায়দিন কে বলেন,খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে যাত্রীদের নিরাপদ স্থানে পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য আমাদের ট্রাফিকরা সহযোগিতা করেন। আর দূর্ঘটনার স্বীকার হওয়া বাস দুটি কে তুলারামপুর হায়ওয়াই পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া নড়াইল যশোর মহাসড়কে দুপুর সাড়ে ১২টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয় ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে