সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ডিএমপি কমিশনার ঈদ উপহার পাঠাল ফুলপুর বেদেপল্লীতে

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১০ এপ্রিল ২০২৪, ২২:৩৯
ছবি-যায়যায়দিন

ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের মাধ্যমে উত্তরণ ফাউন্ডেশন কর্তৃক ময়মনসিংহের ফুলপুরে বেদেপল্লীতে ৩০টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে।

বুধবার (১০ এপ্রিল) বিকেলে ফুলপুর সরকারি ডিগ্রি কলেজ সংলগ্ন খরিয়া নদীর পাশে বেদেপল্লীতে এই ঈদ উপহার বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে দেওয়া হয়েছে এক কেজি পোলাও চাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি, দুই কেজি মুরগি, এক প্যাকেট দুধ, দুই প্যাকেট সেমাই, নারকেল তেল, দুই প্যাকেট মেহেদী ও একটি গোসলের সাবান।

জানা যায়, সম্প্রতি ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ও সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন বেদেপল্লীর লোকজনের সাথে কথা বলে তাদের খোঁজখবর নেন। এ সময় তাদের অসহায়ত্বের কথা শুনে ঈদ উপহার দেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে ঈদের উপহার বিতরণসহ তাদের বিষয়ে বিভিন্ন পদক্ষেপের কথা জানান ফুলপুর থানার ওসি।

বেদে সাজেদা বেগম বলেন, আমরা ২৫ বছর যাবৎ দেশের বিভিন্ন জেলা-উপজেলায় বসবাস করি। মহামারি করোনার সময় হাবিব স্যারের সহায়তা না পেলে অনেক কষ্ট হতো আমাদের।

বেদে সরদার সাইফুল ইসলাম বলেন, হাবিব স্যারের জন্য শুধু দেশে না, বিদেশেও সুনাম হয়েছে আমাদের মতো বেদে মানুষের। অনেকদিন পর ঈদের আনন্দ পেল নদীর পাশে বসবাসরত আমার লোকজন।

এ সময় প্রধান অতিথি ছিলেন ফুলপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার আতাহারুল ইসলাম তালুকদার, বিশেষ অতিথি ছিলেন ওসি মাহবুবুর রহমান, সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন, এসআই বিল্লাল হোসেন প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে