সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

যায়যায়দিনে সংবাদ প্রকাশ, নিহতের পরিবারের পাশে ইউএনও

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
  ১০ এপ্রিল ২০২৪, ২২:৪৬
ছবি-যায়যায়দিন

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় ইট ভাটায় নিহত মুকুল শেখ (৪৫) পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুর রহমান।

বুধবার (১০ এপ্রিল) বিকেলে বগুড়া জেলার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের চিথুলিয়া উওর পাড়ায় নিহত মুকুল শেখের বাড়িতে গিয়ে নিহতের স্ত্রী ও সন্তানদের হাতে সারিয়াকান্দি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ কেজি চাল, ঈদ সামগ্রী, বাচ্চা মেয়ের জন্য ঈদের জামা এবং ২ হাজার টাকা নগদ সহায়তা প্রদান করেন সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো: তৌহিদুর রহমান।

জানা গেছে, গত মঙ্গলবার পারিবারিক অভাব ও তার ৩ বছরের ছোট মেয়েকে ঈদের নতুন জামা কিনে দিতে মুকুল শেখ সকালে সেহেরি শেষে ইটভাটার মাটির কাজে যোগ দেন। রানা নামে এক ভাটার সর্দারের মাধ্যমে এই অবৈধ ইট ভাটায় শ্রমিকের কাজ করতে এসেছিলেন।

কাজ করার সময় সকাল ৬ টার দিকে পা পিছলে নিহত মুকুল শেখ মাটি মিক্সিং করার মেশিনে পরে যায়। ঘটনাস্থলেই সে মারাত্মকভাবে আহত হয়।আহত হওয়ার পর স্হানীয় হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী বলেন, আমার স্বামী ইট ভাটায় কাজ করতে গিয়ে বাড়িতে লাশ হয়ে এসেছে। আমি কিভাবে শোক কাটাবো। ইউএনও স্যার নগদ ২ হাজার টাকা দিয়েছেন।২০ কেজি চাল, ঈদ সামগ্রী, বাচ্চা মেয়ের জন্য ঈদের জামা দিয়েছে।আমি মন থেকে উনার জন্য দোয়া করি। এমন বিপদের সময় আমাদের পাশে দাঁড়ানোর জন্য।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃতৌহিদুর রহমান বলেন,স্বামী হারানোর শোক কাটিয়ে ওঠা কখনো সম্ভব নয়। নিহত মুকুল শেখের পরিবারের পাশে দাঁড়াতে এবং সমবেদনা জানাতে তাদের বাড়িতে গিয়েছি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে