শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তাড়াশে অপহৃত মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ১১ এপ্রিল ২০২৪, ১২:৫৬
ছবি সংগৃহতি

সিরাজগঞ্জের তাড়াশে অপহৃত মারুফ হাসান(১২) নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গত ৫ এপ্রিল তার নিজ গ্রাম ঝুরঝুরি থেকে অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। আজ (বৃহস্পতিবার) সকালে অপহৃত মারুফ হাসানের লাশ বাজারের তালুকদার মার্কেটের একটি সেপটিক ট্যাংক থেকে আইন শৃঙ্খলা বাহিনী উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নিহত মারুফ হাসান পাশ্ববর্তী সলঙ্গা থানার একটি মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র হিসেবে অধ্যায়নরত ছিলো। ঈদের ছুটি উপলক্ষে সে তার নিজ বাড়ি তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামে আসে। গত ৫ এপ্রিল বিকেল ৩ টায় সে পাশ্ববর্তী বাজার থেকে নিখোঁজ হয়। ওই দিনই মারুফ হাসানের বাবা মো. মোশারফ হোসেন তাড়াশ থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন । এরপর থেকেই পু্লিশ,র‍্যাব সহ বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রযুক্তির সহায়তায় তৎপরতা চালায়।

অবশেষে র‍্যাব -১২ এর একটি অভিযানিক দল ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। অভিযুক্তরা জানায়, মারুফ হাসানকে তারা হত্যা করেছে এবং ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

ঘটনাস্থলে থাকা তাড়াশ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ, র‍্যাব, গোয়েন্দা সংস্থা(সিআইডি) ও ফায়ার সার্ভিস উপস্থিত রয়েছেন।

কতজন ঘটনার সঙ্গে জড়িত তা নিশ্চত করেনি আইন শৃঙ্খলা বাহিনী। ঘটনাস্থলে র‍্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, অভিযুক্তদের আটক করা হয়েছে। এ ঘটনার সাথে কে বা কারা সম্পৃক্ত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বিস্তারিত কিছু জানানো সম্ভব নয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে