রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

দুর্গাপুরে ঈদের নামাজে দেশ ও জাতীর কল্যানে দোয়া

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  ১১ এপ্রিল ২০২৪, ১৪:১৫
ছবি : যায়যায়দিন

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার প্রায় প্রতিটি মসজিদে মসজিদে ধর্মীয় ভাব গাম্ভীর্য্যের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে পবিত্র ঈদুল আযহা‘র নামাজ।

আজ বৃহস্পতিবার সকাল ৮.৩০ ঘটিকা থেকে উপজেলার বিভিন্ন ঈদ গাহে অনুষ্ঠিত হয় এই ঈদের জামাত।

দুর্গাপুর পৌরসভা সহ উপজেলার ৭টি ইউনিয়নে প্রায় ১৩৭টি ঈদ গাহে ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮.৩০ ঘটিকা থেকে শুরু করে সকাল ১০.৩০ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হয় ওই জামাত। পৌর শহরের প্রথম জামাত অনুষ্ঠিত হয় কেন্দ্রীয় ঈদ গা মাঠে। এতে দেশ ও জাতির কল্যানে মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা মো. ওয়ালী উল্লাহ বিন তাহের।

এতে দেশ ও জাতির কল্যানে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া অন্যান্য ঈদ গাহে মহান আল্লাহর সান্নিধ্য লাভ সহ দেশ ও জাতির কল্যান এবং অসুস্থ্য রোগিদের জন্য বিশেষ মোনাজত করা হয়।

এ উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোশতাক আহমেদ রুহী, উপজেলা নির্বাহী অফিসার এম রকিবুল হাসান, সহকারি কমিশনার (ভুমি) মো. মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহকারি পুলিশ সুপার, দুর্গাপুর সার্কেল, অফিসার ইনচার্জ দুর্গাপুর থানা, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফিক, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমির পরিচালক গীতিকবি সুজন হাজং, পৌর মেয়র আলহাজ্ব মাও: আব্দুস সালাম, উপজেলা চেয়ারম্যান (ভার) পারভীন আক্তার, অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. দিবালোক সিংহ, এডভোকেট মানেশ চন্দ্র সাহা ও দুর্গাপুর প্রেসক্লাব দুর্গাপুর উপজেলাবাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে