রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

পুড়ে কয়লা শিশু, দগ্ধ মা-বাবা হাসপাতালে

আমতলী (বরগুনা) প্রতিনিধি
  ১২ এপ্রিল ২০২৪, ১৮:১৭
ছবি : যায়যায়দিন

বরগুনার আমতলী উপজেলার উত্তর তারিকাটা গ্রামের হানিফ হাওলাদারের শিশু কন্যা হাবিবা আগুনে পুড়ে কয়লা হয়ে গেছে। শিশুটির মা মারানী বেগম ও বাবা হানিফ হাওলাদারকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েআসে। ওই হাসপাতালের চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে।

জানা গেছে, আমতলী উপজেলার উল্টরতা রিকাটা গ্রামে হানিফ হাওলা দারের ঘরে বৃহস্পতিবার গভীর রাতে রান্না ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন রান্না ঘর পুড়ে মুল ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় হানিফ হাওলাদার, তার স্ত্রী রানী বেগম ও শিশুকন্যা হাবিবা ঘরে ঘুমিয়েছিল। ওই আগুনে শিশুকন্যা পুড়ে কয়লা হয়ে যায়। টের পেয়ে বাবা হানিফ হাওলাদার বের হয়ে গেলে ওমারানী বেগম বের হতে পারেনি। পরে ফাসায় সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করেন কিন্তু ততক্ষনে রানী বেগমও পুড়ে দগ্ধ হয়ে যায়।

তাৎক্ষনিক ফায়ার সার্ভিস কর্মীরা তাদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক তাদের উন্নত চিকিৎসারজন্য বরিশাল শেবা চিম হাসপাতালে প্রেরণ করেছে।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে উদ্ধার কাজে সহায়তা করা হয়েছে। আগুনে পুড়ে এশটি শিশু মারা গেছে। ওই শিশুরমা ও বাবা আগুনে দগ্ধ হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে