রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বংশের ৪শতাধিক স্বজনের ঈদ পূর্ণমিলনী

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ১২ এপ্রিল ২০২৪, ২১:২৪
ছবি যাযাদি

কর্মব্যস্ত জীবনের ক্লান্তি কাটিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে একত্রিত হয়েছেন গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামের ঐতিহ্য সরকার বংশের শিক্ষক, ব্যবসায়ী, সাংবাদিক ও চাকরিজীবীসহ ৪ শতাধিক স্বজন।

শুক্রবার (১২ এপ্রিল) বাদ জুমা থেকে দিনব্যাপী আয়োজনের শুরুতে বংশের পূর্ব পুরুষ/নারীদের মধ্যে মারা যারা গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া পাঠ। পরে দুপুর ২টায় বংশের স্বজনদের একসাথে খাবার পরিবেশন ও সবশেষ বিকেলের দিকে মুরুব্বিদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌরসভার ৬ বারের কাউন্সিলর আ: সাহিদ সরকার, মসজিদের ইমাম হাফেজ আব্দুল ওহাব সরকার, পৌর আ'লীগ নেতা ইকবাল সরকার, প্রবাসী সেলিম সরকার,অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার মিজান সরকার, বিশিষ্ট ব্যবসায়ী রিপন সরকার, আরফান সরকার, কাজল সরকার, যুবলীগ নেতা মনিরুজ্জামান সরকার,রতন সরকার, ছাত্রদল নেতা রাসেল সরকার, বিএনপি নেতা খলিল সরকার, শামীম সরকার, শ্রীপুর বাজারের ব্যবসায়ী তুষার সরকার প্রমূখ।

ঈদ পুনর্মিলনীতে ছোট শিশুদের সরব ও প্রাণোজ্জল উপস্থিতি আর বৃদ্ধার মায়েদের আলাপচারিতা ছিল বেশ উপভোগ্য।

পৌর আ'লীগ নেতা ইকবাল সরকার বলেন," এ বছর আমাদের বংশধরের মধ্যে শুধুমাত্র পুরুষ (ভাই-ভাতিজা) পরিবারের লোকজন নিয়ে ঈদ পূর্ণ মিলনীর আয়োজন করা হয়েছে। আগামীতে কন্যা সন্তানের পরিবারের লোকজন নিয়ে বিশাল আয়োজন করা হবে ইনশাআল্লাহ "।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে