সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আমতলীতে হিরণ গাজী হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার ৫

আমতলী (বরগুনা) প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২৪, ১০:৩৩
ফাইল ছবি

বরগুনার আমতলীতে হিরণ গাজী হত্যা মামলার প্রধান আসামী চেয়ারম্যান প্রার্থী আবুল বাশার নয়ন মৃধাসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার রাতে এ ঘঁনায় নিহত হিরন গাজীর স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে ১৬ জনকে আসামী করে অগ্যাত ৪০/৫০ জন করে হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন নয়ন মৃধা, তার ভাই পান্নু মৃধা ,আবুল কালাম আজাদ, মো: জাহাঙ্গির সর্দার মো: সবুজ মিয়া হাং ,মাইনুদ্দিন সর্দার ,মো: কাদেও সর্দার ,ইফসুফ সর্দার , ইব্্রাহিম সর্দার ,মো: আবু তালেব গাজী , হিরন মোল্লা, পলাশ হাং ,হান্নান গাজী ,কবির হাং, কবির সর্দার,শহিদ মালাকার , মামলা দায়েরের পরপরই তাদের গ্রেফতার করা হয়।

জানাগেছে, আগামী ২৮ এপ্রিল আমতলী সদও ইউনিয়ন পরিষদ নির্বাচন। বুধবার রাত ১১ টার দিকে আবুল বাশার নয়ন মৃধার সমর্থক ৪০-৪৫জন পুর্ব মহিষ ডাঙ্গা গ্রামে ভোটারদেও টাকা দিচ্ছিল। এ সময় মোতাহার মৃধার সমর্থক হিরন গাজীসহ ১০-১২ জন টাকা দিতে বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয় নয়ন মৃধার সমর্থকরা।

এক পর্যায় আবুলবাশার নয়ন মৃধার সমর্থকদেও সাথে এ নিয়ে হিরন গাজীর সাথে কথাকাটাকাটি হয় এক পর্যয়ে ৬-৭ জন তাকে ছুিরকাঘাত করে। ওই ছুরিকাঘাতে তারশরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। তাৎক্ষনিক হিরনের সহযোগী মিলন সরদার, ও দেলোয়ার সরদার সহ ১০/১২ জনে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে আমতলীউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক ডা: কাঙ্খিতা মন্ডল তৃণা তাকে মৃত্যু ঘোষনা করেন। এ ঘঁনায় বৃহস্পতিবার রাতে নিহত হিরন গাজীর স্ত্রীর তাসলিমা বেগম বাদীহয়ে চেয়ারম্যানপ্রার্থী আবুলবাশারনয়ন মৃধা কে প্রধান আসামী করে ১৬ জনের নামে আমতলী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পরপরই ওইদিন রাতে মামলার প্রধান আসামী আবুলবাশার নয়ন মৃধা, সোহাগ প্যাদা, মাহবুব প্যাদা, মেহেদী হাসান ও গোলাম কিবরিয়াকে পুলিশ গ্রেপ্তারকরে। শুক্রবার পুলিশ তাদেও আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করেছে। আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন ।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, হিরন হত্যা মামলার প্রধান আসামী চেয়ারম্যান প্রার্থী আবুল বাশার নয়ন মৃধা সহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে