বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

দুবৃর্ত্তের হামলায় আ.লীগ নেতা গুরুতর আহত

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২৪, ১৩:০৮
ফাইল ছবি

সুবর্ণচরে চরজব্বার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বশির আহমেদ(৬০) দুবৃর্ত্তের হামলায় গুরুতর আহত হয়ে ঢাকা একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চরজব্বার ইউনিয়নে চরজব্বার গ্রামে ছাতা মার্কেট-ডাক্তার মসজিদ সমাজ সড়কে বশির মিয়ার বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত বশির আহমেদ উপজেলার চরজব্বার ইউনিয়ননের চেরামত আলী দফাদার বাড়ির মৃত ইমান আলীর ছেলে। তিনি চরজব্বার ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য।

এ ঘটনায় আহতের বড় ছেলে এ্যাডভোকেট মোরশেদ আলম জানান, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে স্থানীয় হারিছ চৌধুরীর বাজার থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন তিনি। ছাতা মার্কেট-ডাক্তার মসজিদ সমাজ সড়ক হয়ে তিনি বাড়ি ফেরার পথে তার বাড়ির কাছাকাছি আসলে দুইটি মোটরসাইকেলে ৫ জন দুবৃর্ত্ত এসে পেছন দিক থেকে ইট দিয়ে মাথায় আঘাত করে মোটর সাইকেল নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়। এতে অজ্ঞান হয়ে তিনি সড়কে পড়ে থাকেন। আমি একই সড়কে বাড়ি ফেরার পথে রাস্তায় বাবাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার ঢাকায় প্রেরণ করেন। বর্তমানে তিনি ঢাকার স্কায়ার হাসপাতালের নিবিড় পরিচর্চা ইউনিটে(আইসিইউ)তে চিকিৎসাধীন রয়েছে ।

মোরশেদ আলম আরো বলেন, মাথায় আঘাত পাওয়ার কারণে নাক ওকান দিয়ে রক্তক্ষরণ হয়ে তাঁর বাবা অচেতন রয়েছেন। ৪৮ ঘন্টা সময় পার হওয়া পর্যন্ত কোন কিছু জানাতে পারছেন না বলেও জানান চিকিৎসক।

আহতের বড় ভাই সিরাজুল ইসলাম জানান,“১ম ধাপে উপজলা নির্বাচনে তাঁর ছোটভাই বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুল আনম চৌধুরী পক্ষে কাজ করছেন। ঈদের দিন রাতে সেলিম মিয়ার পক্ষে ঈদ স্বাক্ষাতে বক্তব্যে প্রতিপক্ষের বিরুদ্ধে কিছু কথা বলেছেন। এর জের ধরে তারঁ ছোট ভাইয়ের উপর এমন হামলার হতে পারে বলে আশংকা করেছেন।

প্রত্যক্ষদর্শী অলি উল্যা বলেন, পাশের ছাতা মার্কেট চায়ের দোকনে বসে বেশ কয়েকজন মিলে গল্প করছিলেন এমন সময় একটি দ্রুতগতির মোটর সাইকেল পালিয়ে যেতে তাঁরা দেখেছেন। মোটর সাইকেলের মধ্যে দুইজনকে তার চিনতে পেরেছেন বলে জানান।

এঘটনায় চরজব্বার থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. জয়নাল আবেদীন বলেন, খবর পেয়ে পুলিশের একাধিক টিম সরেজমিনে পাঠানো হয়েছে। দোষীদের গ্রেফতারে এখনো মাঠে পুলিশ কাজ করছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে