রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

কলমাকান্দায় ১৭০ টাকা নিয়ে বসতঘরে হামলা, নারীকে পিঠিয়ে আহত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১৫:৪২
কলমাকান্দায় ১৭০ টাকা নিয়ে বসতঘরে হামলা, নারীকে পিঠিয়ে আহত

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ১৭০ টাকাকে কেন্দ্র করে বসতঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এ সময় তারাবানু (৪২) নামের এক নারীকে পিঠিয়ে আহত করা হয়। তারাবানু উপজেলার নাজিরপুর ইউনিয়নের উলুকান্দা গ্রামের মো. রুপচানের স্ত্রী। শনিবার রাতে এ ঘটনা ঘটে। আহত নারী বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন। এ নিয়ে রোববার আহত তারাবানুর স্বামী রুপচান বাদী হয়ে রুবেল মিয়া (৩৫), রাসেল মিয়া (৩২), ইদ্রিস মিয়া (৪৫), জাহাঙ্গীর (২৫), সাদ্দাম মিয়া (২৩), আকবর আলীসহ (৩৮) ১২ জনের নাম উল্লেখ করে কলমাকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রুপচানের ছেলে উজ্জল মিয়ার নিটক প্রতিবেশী রুবেল মিয়া দোকান বাকী বাবদ ১৭০ টাকা পান। কিন্তু রুবেল মিয়া উজ্জ্বল মিয়ার নিটক ২০০ টাকা দাবী করেন। পরে ওই টাকা পরিশোধের সময় তর্কবির্তকের একপর্যায়ে রুবেলসহ তার লোকজন উজ্জ্বল মিয়াকে মারধর করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। গত শনিবার রাত ৮টার দিকে উজ্জ্বল মিয়ার বসতঘরে হামলা-ভাঙচুর ও লুটপাট করে রুবেলসহ তার পক্ষের লোকজন। এর প্রতিবাদ করলে রুপচানের স্ত্রী তারাবানুকে মারধর করা হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলী বলেন, রুপচানের বাড়িতে রুবেলের লোকজন হামলা করছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে সেখান থেকে আহত তারাবানুকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। ঘটনাটি খুবই দুঃখজনক।

জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জয়ত্রী দেবনাথ বলেন, তারাবানু’র শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে জানতে রুবেল মিয়া মুঠোফোন কল করলে তা বন্ধ পাওয়া যায়। তবে তার মামা আকবর আলী বলেন, ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও সাজানো।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, মো. রুপচান বাদী হয়ে থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। অভিযোগটি তদন্ত করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে