মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

গোমস্তাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১৯:৩৯
গোমস্তাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার একটি বাড়িতে প্রেমের স্বীকৃতি (বিয়ের) দাবিতে অবস্থান নিয়েছে এক তরুণী। সোমবার (১৫ই এপ্রিল) সকালে রহনপুর পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের নুনগোলা মাস্টারপাড়ার মৃত ফটিক আলীর ছেলে প্রেমিক মোঃ ফরহাদ রেজা মিলনের বাড়িতে অবস্থান নেয় সিরাজগঞ্জের ইটালি গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে তানিয়া খাতুন(২৫)। এ সময় সে বিয়ের দাবীতে অনশন করলে মিলনের ভাই মেহেদী ও তার ,স্ত্রী, মিলনের মা সহ অন্যরা তাকে মারধর করে গুরুতর জখম করে।

যুবতী তানিয়া খাতুন সাংবাদিকদের বলেন, বিয়ের প্রলোভন দেখিয়া প্রায় ১ বছর যাবৎ ফরহাদ রেজা মিলন তার সাথে দৈহিক মেলামেশা করে এবং তার অজান্তে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে প্রতিনিয়ত তাকে ব্লাকমেইল করে বিভিন্ন সময়ে মোটা অংকের টাকা নেয়।

তবে এ ব্যাপারে কথা বলার জন্য ওই প্রেমিক বা তার পরিবারের কোনো সদস্যদের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মো: আবুল হাসেম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত অবস্থায় তানিয়াকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, মিলন ও তানিয়া ঢাকার একটি কোম্পানিতে একসাথে চাকরি করতো এবং একই ফ্লাটে পাশাপাশি থাকতো। তখন থেকেই তারা সম্পর্কে জড়িয়ে পড়ে। তবে তারা দু’জনই বিবাহিত এবং একে অপরের সাথে পরকীয়া সম্পর্কের জেরে আবদ্ধ হোন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে