শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ইন্দুরকানতে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ২০:১২
ইন্দুরকানতে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ

পিরোজপুরের ইন্দুরকানীতে ঈদ-উল-ফিতরের চাঁদ রাতে ফাকা ঘরে অস্ত্রের মুখে জিম্মি করে এক গৃহবধূকে ধর্ষণ করার ৪ দিন পর থানায় মামলা।

জানা যায়, গত ১০ মার্চ রাতে উপজেলার পশ্চিম বালিপাড়া গ্রামের দুলাল শেখের স্ত্রী (৩২) কে ঘরে একা পেয়ে একই গ্রামের মজিবর শেখের ছেলে মোঃ শাহীন শেখ (৩৫) দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাকে জোড় করে ধর্ষণ করে।

পরে নির্যাতিতা ওই গৃহবধূ ঘটনাটি তার খালাকে জানায়। তার খালা বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানায়। কিন্তু বিষয়টি ধামা চাপা দেয়ার চেষ্টা করে। অবশেষে চার দিন পর এঘটনায় ওই গৃহবধূ সোমবার ইন্দুরকানী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে অভিযুক্ত শাহীন শেখের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

স্থানীয় বালিপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নির্যাতিত গৃহবধু মামলা করার জন্য থানায় গেছেন।

গৃহবধু জানান শাহীন শেখ অস্ত্রের মুখে আমাকে ভয় দেখিয়ে জোড় করে ধর্ষণ করে। আমি কোন বিচার না পেয়ে চার দিন পর থানায় মামলা করেছি।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে একটি মামলা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে