মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

হরিরামপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৩:২২
ছবি-যায়যায়দিন

মানিকগঞ্জের হরিরামপুরে ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং "বাংলাদেশের স্বাধীনতা" উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে হরিরামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার মো. শাহরিয়ার রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মেহরুবা পান্না, উপজেলা কৃষি কর্মকর্তা মো. তৌহিদুজ্জামান খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ নুর এ আলম, উপজেলা সমবায় কর্মকর্তা নিলুফার ইয়াসমীন, আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তাজ সুলতানা, বীরমুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার মো. আওলাদ হোসেন, বীরমুক্তিযোদ্ধা সৈয়দ হাসান ইমাম (বাবু), রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা কামাল হোসেন, বাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাচ্চু মিয়া প্রমুখ।

এসময় উপস্থিত বক্তারা ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস, বাংলাদেশের স্বাধীনতা এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রথম সরকারের শপথ গ্রহণ দিবস উপলক্ষে বিভিন্ন আলোচনা ও দিনটি উপলক্ষে অবদানকারী সকলের প্রতি দোয়া কামনা করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে