শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিতে শ্রদ্ধা 

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৫:১২
ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিতে শ্রদ্ধা 

আজ বুধবার ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন গোপালগঞ্জ জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আওয়ামী লীগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, গণপূর্ত বিভাগ, সড়ক বিভাগ ও উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ অন্যান্য সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ তারা বঙ্গবন্ধুর সমাধী সৌধে সকাল ৯ টায় ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

প্রথমে জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, জেলা পুলিশ, উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ ভিন্ন ভিন্ন করে সমাধীর বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে সকল দপ্তরের কর্মচারী এবং রাজনৈতিক ব্যক্তিবর্গ একসঙ্গে ফাতেহা ও দুরুদ পাঠ করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। বঙ্গবন্ধু সহ তার পরিবারের ৭৫ এর সকল শহীদদের এবং ১৯৭১ এর সকল মুক্তিযোদ্ধা শহীদদের আত্মার মাগফিরত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম, পুলিশ সুপার-আল বেলী আফিফা, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক- আজহারুল ইসলাম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, জেলা পরিষদ গোপালগঞ্জ এর প্রধান প্রকৌশলী- দেব প্রষাদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা- মোঃ মঈনুল হক সহ জেলা উপজেলা পর্যায়ে বিভিন্ন দপ্তরের ১৫০/২০০ কর্মচারীগণ ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর কিছুক্ষণ পরে সকাল ১০টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু সমাধীর বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকল শহীদদের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া আওয়ামী লীগের সভাপতি আবুল বশার খায়ের, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি- মোঃ ইলিয়াছ হোসেন, টুঙ্গিপাড়া পৌর মেয়র- শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগ সভাপতি - মোঃ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক- বি,এম এমদাদুল হক, কৃষক লীগ সভাপতি- মোঃ মিলন মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক- মোঃ নুরুল গাজীসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে