বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১৯ এপ্রিল ২০২৪, ১৮:১৬
সাবেক ভূমিমন্ত্রীর নির্দেশে স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করছেন আওয়ামী লীগ নেতারা। ছবি: যায়যায়দিন

তীব্র গরমে বিদ্যুৎ সমস্যা ও রোগীদের অসহনীয় দূর্ভোগ থেকে মুক্তিদিতে চট্টগ্রামের আনোয়ারা ও কর্ণফুলীর মানুষের স্বাস্থ্য সেবার একমাত্র হাসপাতাল আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিদ্যুৎ সমস্যা মিটাতে ৩০ কেবি জেনারেটর দেওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

এছাড়া ২০২৫-২০২৬ অর্থবছরে এই হাসপাতালকে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নিত হবেন বলে জানান তিনি।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে সাবেক ভূমিমন্ত্রীর নির্দেশে তাঁর সহকারী একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে এসে একথা জানান। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সমস্যার কথা জানান হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার ছৈয়দ রিদুয়ানুল হক আজাদ।

পরে সাবেক ভূমি মন্ত্রীর সহকারী একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম সাংবাদিকদের বলেন, হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের নানা সমস্যার কথা শুনে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয় তাঁর ব্যক্তিগত তহবিল থেকে একটি ৩০ কেবি ক্ষমতা সম্পন্ন জেনারেটর, স্বাস্থ্য কমপ্লেক্সে আগত লোকজনের জন্য পাবলিক টয়লেট,সু-পেয় পানির জন্য ওয়াটার ট্রিটম্যান্ট প্লান্ট স্থাপনসহ সব ধরনের সমস্যা সমাধানের আশ্বস্ত করেন। এছাড়া এই হাসপাতালটি ৫০ শয্যা বিশিষ্ট থেকে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রুপান্ত করা হবে বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন চৌধুরী, যুগ্ম সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, চেয়ারম্যান নোয়াব আলী, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন, ছগীর আজাদ, হাইলধর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কলিম উদ্দিন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অসীম কুমার দেব, চাতরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য নুরুল আবছার তালুকদার, বারশত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঈনুদ্দিন গফুর খোকন, বারখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, উপজেলা যুব লীগের যুগ্ম আহবায়ক অনুপম চক্রবর্তী বাবু প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে