বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফেনীর দাগনভুইয়ার ক্রীড়াবিদ নাসির মাহমুদের ইন্তেকাল

ফেনী প্রতিনিধি
  ১৯ এপ্রিল ২০২৪, ১৯:০১
ফেনীর দাগনভুইয়ার ক্রীড়াবিদ নাসির মাহমুদের ইন্তেকাল

দাগনভূঁইয়া পৌরসভার উদরাজপুর গ্রামের এলাহী বক্স মুন্সিবাড়ির মরহুম নুরুল হক মাস্টারের তৃতীয় ছেলে বিশিষ্ট ক্রীড়াবিদ ও সমাজসেবক নাসির মাহমুদ বৃহস্পতিবার রাতে স্টোকজনিত কারণে মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

মরহুমের নামাজের জানাজা শুক্রবার সকাল ১১ টায় নিজ বাড়িতে সম্পন্ন হয়েছে। শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে দাগনভুইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ক্রিড়া সংগঠক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খায়েজ আহাম্মদ, ফেনী প্রেসক্লাবে সাবেক সভাপতি আজাদ মালদার, প্যানেল মেয়র-২ মোহাম্মদ ফারুক, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মনসুর আহমেদ, দিশারী সংগঠন ও রামনগর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিমুল নাদিম, সাবেক কমিশনার ও সমাজসেবক আব্দুর রাজ্জাক, দাগনভুইয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল আলম খান সহ দাগনভুইয়া প্রেসক্লাবর সভাপতি ও সাধারণ সম্পাদক, রিপোটার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পেশার লোকজন গভীর শোক ও সমবেদনা জানান। তার পরিবারের যেন এশোক সহিবার তৌফিক দান করেন আল্লাহ।

তিনি দীর্ঘদিন যাবত কালান্তর গোষ্ঠি ও জহুর হোসেন চৌধুরী স্মৃতি গ্রন্থাগারের প্রতিষ্ঠাতাদের মধ্যে একজন ছিলেন। নাসের মাহমুদ জোরালো ভূমিকা পালন করে, স্মরনীয় হয়ে থাকবেন বলে বন্ধু স্বজনেরা দাবি করেন ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে