রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
  ২১ এপ্রিল ২০২৪, ১৮:৪৭
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চালিত অটোরিকসা ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম আজাদ ভূইয়া-(৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় অপর ৪জন আহত হয়।

গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ব্রাহ্মণবাড়িয়া-আগরতলা সড়কের কোড্ডা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ ভূইয়া জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক পদে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, শনিবার বিকেলে জেলায় একটি সভায় অংশগ্রহণ করে আবুল কালাম আজাদ ভূইয়া ও প্রশিক্ষক জিয়াউর রহমান আখাউড়ায় যান।

সেখান থেকে রাতে ব্যাটারি চালিত ইজিবাইকযোগে ব্রাহ্মণবাড়িয়ায় ফেরার পথে কোড্ডায় তিতাস সেতুর সামনে একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আবুল কালামসহ ইজিবাইকের পাঁচজন আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক আবুল কালাম আজাদ ভূইয়াকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

যাযাদি/ বএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে