রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়ন দাখিল

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ১৯:১৯
শিবগঞ্জে চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়ন দাখিল

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিনে চেয়ারম্যান পদে ৬ জন তাদের মনোনয়ন দাখিল করেছেন।

এদের মধ্যে বিএনপি থেকে একজন এবং আওয়ামীলীগের ৫ জন মনোনয়ন দাখিল করেছেন। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন দাখিল করেছেন। ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহনকারীদের সবাই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।

অন্যদিকে, জামায়াতের প্রার্থী এক বছর আগেই মনোনীত হবার পর গণসংযোগ করলেও শেষ পর্যন্ত কেন্দ্রের সীদ্ধান্তে অটল থেকে দলটি থেকে কেউ মনোনয়ন দাখিল করেনি। নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদ্য পদত্যাগী উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, স্থানীয় আওয়ামীলীগ নেতা ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম কিবরিয়া, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলগের সদস্য গোলাম রাব্বানী, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান মো: মোহসীন আলী মিঞা, উপজেলা জাসদ সভাপতি ও সাংবাদিক জামাল হোসেন পলাশ এবং শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো: আশরাফুল ইসলাম তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে