সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ছুরিকাঘাতে ছেলেকে হত্যা, বাবা সংটাপন্ন

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৫
ছুরিকাঘাতে ছেলেকে হত্যা, বাবা সংটাপন্ন

ময়মনসিংহের তারাকান্দায় তুচ্ছ বিষয় নিয়ে ছুরিকাঘাতে খুন হয়েছে এক যুবক। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে সিগারেট কিনে টাকা দেওয়ার সময় দশ টাকার ছেঁড়া নোট না নেওয়ায় দোকান মালিক ও ছেলেকে ছুরিকাঘাত করা হয়েছে। ঘটনাস্থলে ছেলে মারা গেলেও সংকটাপন্ন অবস্থায় বাবাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকায় রেফার করা হয়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলাটির বানিহালা ইউনিয়নের মাঝিয়ালি বাজারে মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে খুনের ঘটনা ঘটে। বাজারে মুদি দোকান রয়েছেন দিগারকান্দা গ্রামের সাদেক মুন্সির (৬২)। ছেলে ইকবাল হোসেন (২০) কে নিয়ে মঙ্গলবার সন্ধ্যার পর দোকান করছিলেন তিনি। দোকানে রাত ৮ টার দিকে সিগারেট কিনতে যায় একই গ্রামের ফারুক মিয়া। টাকা দেওয়ার সময় একটি দশ টাকার নোট ছেঁড়া থাকায় তা বদল করে দিতে বলেন ইকবাল। কিন্তু তাতে রেগে যায় ফারুক। বাগবিতন্ডার এক পর্যায়ে ফারুক তার ছোট ভাই পারভেজ মিয়াকে ডেকে নেয়। পরে সেখানে তারা কিছুক্ষণ বাগবিতন্ডার এক পর্যায়ে পারভেজ সঙ্গে নেওয়া ছুরি দিয়ে দোকানের ভেতরেই এলোপাথারি আঘাত শুরু করে ইকবালকে। ওই সময় বাবা সাদেক মুন্সিকেও ছুরিকাঘাত করা হয়। ঘটনাস্থলেই মারা যায় ইকবাল। গুরুত্বর অবস্থায় সাদেক মুন্সিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১০টার দিকে ঢাকায় রেফার করা হয়।

তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলী বলেন, দোকানে সিগারেট কিনতে গিয়ে ছেঁড়া টাকা দেওয়া নিয়ে বাগবিতন্ডার জেরে হত্যার ঘটনা ঘটে। সাদেক মুন্সির অবস্থাও গুরুতর। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে হেফাজতে নেওয়া হয়েছে। তবে ফারুক ও পারভেজকে পাওয়া যায়নি বলে জানান তিনি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে