রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

পাহাড়ে অপহরণ চক্রের মূলহোতা দেলু ডাকাত আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
  ২৫ এপ্রিল ২০২৪, ১৩:৩৬
ছবি-যায়যায়দিন

কক্সবাজার টেকনাফে পাহাড় পাহাড় কেন্দ্রিক অপহরণ চক্রের মূলহোতা ১০ জন কৃষক অপহরণ মামলার অন্যতম আসামী দেলোয়ার হোসেন ওরফে দেলু ডাকাত গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে 'যায়যায়দিন কে এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি।

তিনি জানান- ২৫ এপ্রিল ভোর রাত ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাহারছড়ার তদন্ত কেন্দ্রের অফিসার ফোর্স শীলখালী পাহাড়ী এলাকার মুরার বাসায় অভিযান পরিচালনা করে মামলা অপহরণ মামলার অন্যতম মূল হোতা দেলোয়ার হোসেন ওরফে দেলু ডাকাত কে গ্রেফতার করা হয়। সেই উপজেলার বাহারছড়া ইউপির শীলখালী এলাকার মৃত আলী হোসেন প্রঃ পেটুর ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী বিভিন্ন অপহরণের সাথে তার জড়িত থেথে লোমহর্ষক বিভিন্ন অপহরণের ঘটনার বর্ণনা সহ ঘটনার বিষয়ে নিজের সরাসরি সম্পৃক্ত থাকার বিষয়ে স্বীকার করেছেন। এবং এই অপহরণ চক্রের পিছনে আশ্রয়দাতাসহ সিন্ডিকেটের অন্যান্যা আসামীদের তথ্য সহ আরো গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেন।

ধৃত আসামীর বিরুদ্ধে পূর্বে আরো ডাকাতি,অপহরণ সহ মোট ০৪ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ গ্রহনের পর আদালতে প্রেরণের কার্যক্রম চলমান রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে