রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ঘাটাইলে ভ্রাম্যমাণ আদালতে বাঁধা এক জনকে জরিমানা

ঘাটাইল (টাংগাইল) প্রতিনিধি
  ২৫ এপ্রিল ২০২৪, ১৪:৫৬
ছবি-যায়যায়দিন

টাংগাইলের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নে মনোহারা গ্রামে বুধবার রাত ৮টায় ইউপি সদস্য সুজত আলী প্রত্যক্ষ মদদে কৃষি জমি থেকে মাটি কাটায় (ইউএনও) ইরতিজা হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় বাঁধ প্রদান করেছে মনোহারা গ্রামের মিনহাজের স্ত্রী বিউটি বেগম ও তার ছেলে বায়েজিদ।

উপজেলা নির্বাহী অফিসার ইরতিজা হাসান জানান উপজেলার মনোহারা গ্রামের ইউনিয়ন পরিষদের সদস্য সুজাত আলী তার দীর্ঘ দিন যাবৎ নিজের জমির মাটি কেটে সরকারি খালের পানি নিষ্কাশন বন্দ হয়ে যায়। অপর দিকে প্রদীপ তালুকদার তার নিজের পুকুর থেকে মাটি কেটে সিয়াম ব্রিক ফিল্ডে বিক্রি করে।

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ইরতিজা হাসান ও সহকারী কমিশনার ভূমি কিশোর কুমার দাস খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে একটি বেকু একটি হাইড্রোলিক জব্দ পর একই গ্রামের বিউটি বেগম তার ছেলে বিয়োজিত অকথ্য ভাষায় গালিগালাজ করেন গণমাধ্যম কর্মী ও প্রশাসনের কর্মকর্তাদের এমকি সরকারি কাজে বাঁধা সৃষ্টি করে। এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) ইরতিজা হাসান বিউটি বেগম এর ছেলে কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে প্রতিকী জরিমানা করে ছেড়ে দেন।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) ইরতিজা হাসান জানান বেআইনি ভাবে কেউ কৃষি জমির মাটি কাটলে তাদের বিরুদ্ধে সর্বদাই আইনি ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে