রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
পটিয়ায় ছাত্রলীগ নেতাকে মারামারির মামলা

৮ সপ্তাহের আগাম জামিন পেলেন যুবলীগ নেতা বুলবুলসহ ৩ জন

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৫ এপ্রিল ২০২৪, ১৬:৩৮
৮ সপ্তাহের আগাম জামিন পেলেন যুবলীগ নেতা বুলবুলসহ ৩ জন

মারামারির মামলায় চট্টগ্রামের পটিয়ার যুবলীগ নেতা বুলবুল হোসেন সহ আরো দুইজনকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

বুধবার (২৫ এপ্রিল) বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান ও বিচারপতি এস এম মাসুদ হোসাইন দোলন হাইকোর্ট বেঞ্চ তাদের আট সপ্তাহের আগাম জামিন দেন।

উচ্চ আদালত থেকে আগাম ৮ সপ্তাহের জামিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী আজিহা আকতার মালা। তিনি বলেন, চট্টগ্রামের পটিয়া থানার একটি মামলা বুধবার আগাম জামিনের জন্য বাংলাদেশ সুপ্রিম কোর্টের মাননীয় হাইকোর্ট বিভাগের কাছে একটি ফৌজদারি বিবিধ মামলা দায়ের করেছেন। মামলাটি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চট্টগ্রামে বিচারাধীন। মামলাটি একটি ডিভিশনের সামনে সরানো হয়েছিল মাননীয় হাইকোর্ট বিভাগের বেঞ্চ তাদের লর্ডশিপ বিচারপতি আবু তাহের মোঃ সাইফুর রহমান এবং বিচারপতি এস এম মাসুদ হোসেন দোলন শুনানির পর উল্লেখিত তিন আসামির আগাম জামিনে বৃদ্ধি করার জন্য সন্তুষ্ট হন। তাদের ৮ সপ্তাহের আগাম জামিন দেন।

এর আগে গত ১২ এপ্রিল পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদকে কোলাগাঁও টেক এলাকায় হত্যা চেষ্টা ও মারধর করা হয়েছে এ অভিযোগে ছাত্রলীগ নেতার পিতা মো. আবদুল হাফেজ বাদী হয়ে হয়ে গত ১৩ এপ্রিল পটিয়া থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। মামলায় যুবলীগ নেতা বুলবুল হোসেন, আবু হামিদ ও মো. হাসানকে এজহারনামীয় আসামী করে আরো ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করা হয়।

হাইকোর্ট থেকে জামিন পাওয়ার পর যুবলীগ নেতা বুলবুল হোসেন বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে আমি ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে যুবলীগের রাজনীতির সাথে ওতোপ্রোতভাবে জড়িত, ছাত্রলীগ-যুবলীগ করতে গিয়ে বহুবার হামলা-মামলার শিকার হয়েছি। বিএনপি-জামাতের বিরুদ্ধে আন্দোলন করে আমি নির্মম নির্যাতনের শিকার হয়েছিলাম। কিন্তু দূর্ভাগ্য এখনও একটি মহল আমাকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত আছেন। তারা আমাকে ফাঁসাতে বিনা কারনে আমার নামে মিথ্যা এই মামলাটি দায়ের করেছেন।

যাযাদি/এসএ স

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে