রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

হরিরামপুরে ছুরিকাঘাতে যুবক খুন

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৫ এপ্রিল ২০২৪, ১৭:৪০
হরিরামপুরে ছুরিকাঘাতে যুবক খুন

মানিকগঞ্জের হরিরামপুরের মারধোর ও পরে ছুরিকাঘাত করে এক যুবককে খুন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে উপজেলার বাল্লা ইউনিয়নের পশ্চিম নাওডুবি এলাকায় মারধোর ও ছুরিকাঘাতে হাবিনুর (২০) নামের এক যুবককে খুন করা হয়েছে বলে হরিরামপুর থানা ওসি শাহ্ নুর এ আলম নিশ্চিত করেছেন। হাবিনুর বাল্লা ইউনিয়নের মাচাইন গ্রামের টুলুর ছেলে।

স্থানীয়রা জানান, কয়েক মাস আগে মাচাইন মাজারের ওরসে হাবিনুরের সাথে বাস্তা ও নাওডুবি গ্রামের কয়েকজন কিশোর ও যুবকের বাকবিতন্ডা ও মারামারির ঘটনা ঘটে।

সেই পূর্ব শত্রুতার জেরে আজ নাওডুবি এলাকায় হাবিনুরকে বাস্তা ও নাওডুবি গ্রামের কয়েকজন মারধোর ও ছুরিকাঘাত করে। পরে হাবিনুরকে স্থানীয়রা উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বাল্লা ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য মো. শাজাহান বিশ্বাস বলেন, "মাস খানেক আগে আমাদের মাচাইন মসজিদে ওরশে মাচাইন ও বাস্তার কয়েকজন ছেলের সাথে মারামারি হয়েছিল। সেই ঘটনা থেকেই আজকের এই খুনের ঘটনার সূত্রপাত হতে পারে। তবে এখনো কারো নাম পরিচয় জানা যায়নি। দুই-একদিন গেলেই হয়তো আসল ঘটনা বের হয়ে আসতে পারে।"

বাল্লা ইউনিয়নের চেয়ারম্যান বাচ্চু মিয়া বলেন, আমি খুনের ঘটনার খবর পেয়ে আসলাম। এখনও কিছু জানা যায়নি কে বা করা ঘটনার সাথে জড়িত। তবে এখানকার অনেকেই ধারণা করছেন, মাস খানেক আগে মাচাইনে একটা ঝামেলা হয়েছিল। তার আলোকে আজকের ঘটনা ঘটতে পারে।

হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ নূর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই পক্ষের মধ্যে এর আগে একবার মারামারির ঘটনা ঘটেছিল। স্থানীয়ভাবে সেটা মিমাংসাও হয়। কিন্তু একটি পক্ষ হয়তো উৎ পেতে ছিল। তাই আজকে ছেলেটিকে পেয়ে তার ওপর হামলা করে এবং ছুরিকাঘাতে তাকে হত্যা করে। তবে এখনও কে বা কারা এঘটনায় জড়িত তাদের নাম আমরা পাইনি। প্রকৃত দোষীদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান এই কর্মকর্তা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে