রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বন্ধুদের সাথে ব্রহ্মপুত্র নদে গোসল নেমে শিক্ষার্থীর মৃত্যু

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২৫ এপ্রিল ২০২৪, ২২:৩০
শিউর রহমান হুজ্জাত

ময়মনসিংহের গফরগাঁওয়ে বন্ধুদের সাথে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে মশিউর রহমান হুজ্জাত(১৫) নামে এক শিক্ষার্থী। সে রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। উপজেলার নিগুয়ারী ইউনিয়নের সাদুয়া গ্রামের খলিলুর রহমান রুবেলের ছেলে। বৃহষ্পতিবার দুপুরে গফরগাঁও পৌর এলাকার কলেজ ঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়,বৃহষ্পতিবার দুপুরে গফরগাঁও ইসলামিয়া সরকারি হাই স্কুল মাঠে মশিউর রহমান হুজ্জাত,আব্দুল্লাহ আল আরাফসহ কয়েকজন বন্ধু মিলে ফুটবল খেলা শেষ করে ব্রহ্মপুত্র নদের কলেজ ঘাটে গোসল করতে যায়। এসময় বন্ধুরা নদের পাড় থেকে এক এক করে ঝাঁপ দিয়ে পানিতে পড়ে। মশিউর রহমান হুজ্জাতের সাথে নদের বুকে লাফিয়ে পড়ে বন্ধু আব্দুল্লাহ আল আরাফ। অন্য বন্ধুরা পানিতে ভেসে উঠলেও হুজ্জাত তলিয়ে যায়। বন্ধুদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে হুজ্জাতকে ব্রহ্মপুত্র নদে খুঁজতে থাকে। না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দিলে ডুবুরী দল এসে বিকেল ৪টার দিকে ঘটনাস্থলের কাছ থেকে হুজ্জাতের মরদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিসের ডুবুরি দলের প্রধান জমিয়ত আলী বলেন,‘বিকেলে ময়মনসিংহ থেকে ডুবুরী দল এসে ব্রহ্মপুত্র নদের কলেজ ঘাট এলাকা থেকে ছেলেটির মরদেহ উদ্ধার করে।

নিহত হুজ্জাতের বাবা উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক খলিলুর রহমান রুবেল বলেন,‘প্রতিদিন বন্ধুদের সাথে খেলাধুলা করতে যায়।বৃহষ্পতিবার দিন খেলাধুলা করে ব্রহ্মপুত্র নদে যায় গোসল করতে। পরে সে পানিতে তলিয়ে যায়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে লাশ উদ্ধার করে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিনুজ্জামান খান বলেন,‘দল বেঁধে বন্ধুরা ব্রহ্মপুত্র নদে যায় গোসল করতে। এক অন্যে উপর লাফালাফি করে পড়তে গিয়ে

একজন আহত হয় হুজ্জাত পানিতে তলিয়ে যায়। এ ব্যাপারে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে