রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ফেনীর ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যানকে কটুক্তি

পরশুরাম উপজেলা ছাত্রলীগ সভাপতি আঃ আহাদকে শোকজ

ফেনী প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ১৯:১২
পরশুরাম উপজেলা ছাত্রলীগ সভাপতি আঃ আহাদকে শোকজ

ফেনীর ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেলকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তি করায় জেলার পরশুরাম উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল আহাদ চৌধুরীকে শোকজ করা হয়েছে।

রবিবার (০৫ মে) রাতে ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে শোকজের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, "এতদ্বারা আপনার অবগতির জন্য জানানো যাইতেছে যে, আপনার বিরুদ্ধে সম্প্রতি সংগঠন বর্হিভূত কর্মকান্ডের অভিযোগ এসেছে, যাহা শিষ্টাচার বর্হিভূত এবং সংগঠনের শৃঙ্খলা বিরোধী।

কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না? তাহা আগামী ০৩ (তিন) কার্যদিবসের মধ্যে লিখিতভাবে কারণ দর্শাতে নির্দেশ দেওয়া হইল।"

তবে কোনো অপরাধের কারণে এ শোকজ নোটিশ দেওয়া হয়েছে বিষয়টি নোটিশে বলা হয়নি।অবশ্য এর আগে আঃ আহাদ চৌধুরী ফেসবুকে তার আইডিতে সোহেল চৌধুরীকে নিয়ে কটুক্তিমুলক স্ট্যাটাস দেয়। স্ট্যাটাসে লেখা হয়- "ঈদ মোবারক......

ছাগলনাইয়াবাসী। বেয়াদব, উগ্র, আফ্রিকান, বালু খেকো, ভূমিদস্যু আপনার পতনের ইতিহাস আরো করুন হবে, অপেক্ষায় থাকেন। সেদিন বক্তব্য কার সামনে দিয়েছেন হয়তো ক্ষমতার কারনে বেমালুম ভুলে গিয়েছেন, সেদিন ছাগলনাইয়া থেকে বুকভরা কষ্ট নিয়ে পরশুরাম এসেছিলাম, আজকের দিন দেখব বলে প্রত্যাশায় ছিলাম। ইয়ে তো টেইলার থ্যা পিকচার আবি বাকি হে! উস্তাদের মাইর শেষ রাইতে। এসব লিখে ফেইসবুক পোস্ট করা হয়েছে।

যাযাদি/এস এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে