রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে মুচড়ে গেল ইউএনওর গাড়ি

ময়মনসিংহ ব্যুরো
  ০৮ মে ২০২৪, ১০:৩০
ছবি-যায়যায়দিন

নির্বাচনী দায়িত্ব পালন করতে গিয়ে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের গাড়ী দুঘটনার শিকার হয়েছে। জেলার ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে হরিরামপুর নামক এলাকায় শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ইউএনও আরিফুল ইসলাম প্রিন্স গুরতর আহত হলে তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আজ বুধবার (৮ মে) ভোর সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

ইউএনওর দেহরক্ষী আল-আমিন হোসেন বলেন,নির্বাচনী ব্যালট কেন্দ্রে দিয়ে উপজেলায় ফেরার পথে শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের বাসের সঙ্গে আমাদের গাড়ির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ইউএনও স্যার গুরতর আহত হন। স্যারকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। চালক পালিয়ে গেলেও গাড়ীর হেলপারকে প্রায় এক কিলোমিটার এলাকা দৌঁড়ে ধরা হয়।

ফুলপুর থানার এসআই কামাল আহমেদ বলেন,নির্বাচনী দায়িত্ব পালনের জন্য ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের গাড়ী ফুলপুরের হরিরামপুর নামক এলাকায় শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ইউএনওর গাড়ির সামনের অংশ দুমড়ে মুচরে যায় ও গাড়ীতে থাকা ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী গুরতর আহত হয়। বাসটি জব্দ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে