সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

জানাযা শেষে বাড়ি ফেরার পথে স্বামী-স্ত্রী, শ্বাশুড়ি নিহত

  ০৮ মে ২০২৪, ১১:০৯
ছবি-যায়যায়দিন

শেরপুরের নকলায় আত্মীয়র জানাযা শেষে বাড়ি ফেরার পথে মালবাহী ট্রাক ও ব্যাটারিচালীত ইজিবাইকের সংঘর্ষে গ্রাণ গেল তিন জনের। এ ঘটনায় আহত আরো তিনজন। মঙ্গলবার রাত ৯টার দিকে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের নকলা উপজেলার গড়েরগাও এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নালিতাবাড়ী উপজেলার পোড়াগাও এলাকার সৈয়দ রহমানের স্ত্রী জবেদা খাতুন (৭০), কফিল মিয়ার স্ত্রী আবেদা খাতুন (৫০) ও ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা এলাকার মৃত আব্দুল লতিফের পুত্র রাজা মিয়া (৫৫)। রাজা মিয়া ও আবেদা খাতুন স্বামী স্ত্রী। আর জবেদা খাতুন রাজা মিয়ার শ্বাশুড়ি।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ময়মনসিংহের ফুলপুরে আব্দুল খালেক নামের এক আত্মীয়র জানাযা শেষে ব্যাটারিচালীত ইজিবাইক যোগে বাড়ি ফেরার পথে নকলা উপজেলার গড়েরগাও এলাকায় ঢাকাগামী মালবাহি ট্রাক ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় অটোরিকশার দুই যাত্রী জবেদা খাতুন ও রাজা মিয়া ঘটনাস্থলেই মারাযান। ছিন্ন ভিন্ন হয়ে যায় দেহ।

এসময় স্থানীয়রা অটোরিকশায় থাকা নালিতাবাড়ীর উপজেলার পোড়াগাও এলাকার কফিল মিয়ার স্ত্রী আবেদা খাতুন (৫০), রফিকুল ইসলামের পুত্র আরাফাত (৬), রাজা মিয়ার স্ত্রী সুলতানা বেগম (৩০) ও ইজিবাইক চালককে আহত অবস্থায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ময়মনসিংহ নেওয়ার পথে আবেদা বেগম মারাযান।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল কাদের মিয়া বলেন, এ ঘটনায় ঘটনাস্থল থেকে দুইটি মরদেহসহ দুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইক উদ্ধার করে থানায় নিয়ে আসি।

ময়মনসিংহে নেওয়ার পথে আরেকজন মারা যান। পরবর্তী আইনি কার্যক্রম শেষ করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঘাতক ট্রাক জব্দ ও চালককে আটকের চেষ্ঠা চলছে।

যাযাদি/ এন

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে