সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

স্টাফ রিপোর্টার কুমিল্লা/মনোহরগঞ্জ প্রতিনিধি
  ০৮ মে ২০২৪, ১৪:১৪
ছবি-যায়যায়দিন

কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়া, নির্বাচনে প্রভাব বিস্তারসহ নানা অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষনা দিলেন কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের মোঃ জাকির হোসেন। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের নির্বাচনে আজ (৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টায় মনোহরগঞ্জ উপজেলা পরিষদের সামনে এক সংবাদ সম্মেলনে তিনি এ নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, তার প্রতিপক্ষ ঘোড়া প্রতিকের প্রার্থী আব্দুল মান্নান প্রভাব বিস্তার করে বিভিন্ন কেন্দ্র দখল করছে। নির্বাচনে জবর দখল করছে। প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে তারা প্রভাব বিস্তার করে নির্বাচনের সুষ্ঠ নিরপেক্ষ ও সুন্দর পরিবেশ নষ্ট করেছে। তাদের হুমকি দামকির ফলে ভোটাররা কেন্দ্রে আসতে পারছেনা, তাই এ নির্বাচন মানিনা। নির্বাচন বর্জন করে পূনরায় নির্বাচন দাবী করছি।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে কুমিল্লার লাকসাম, মনোহরগঞ্জ ও মেঘনা উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন চলছে।

এ তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১১ জন, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮জন করে ১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তিন উপজেলায় মোট ভোটার সংখ্যা ৫ লাখ ৫৬ হাজার ৪৯৪ জন। ২০৬টি ভোট কেন্দ্রে ভোট কক্ষ রয়েছে ১ হাজার ৩৩২টি। ৩২০ জন প্রিজাইডিং কর্মকর্তা, মোট ২৭টি ইউনিয়নে ৪৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করছে।

সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে