সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শ্বশুর বাড়ির কাঁঠাল গাছে ঝুলে ছিল জামাইয়ের লাশ

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি
  ০৮ মে ২০২৪, ১৪:৪২
ছবি: যায়যায়দিন

গাজীপুরের শ্রীপুরে শ্বশুর বাড়ির কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় আকিবুল হাসান রাকিব নামে এক জামাইয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (৮ মে) সকালের দিকে শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের ইদ্রিস আলীর কাঁঠাল বাগান থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত আকিবুল হাসান রাকিব (৩২) জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ভাতার গ্রামের জাফর শেখের ছেলে। তিনি বেড়াইদেরচালা গ্রামের ইদ্রিস আলীর মেয়ে শিরিনার স্বামী। তিনি শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে থাকতেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, বেশ কিছুদিন ধরেই শ্বশুরবাড়িতে থাকতেন আকিবুল। গত কিছুদিন যাবৎ ঋণের চাপে হতাশায় ভুগছিলেন তিনি। মঙ্গলবার মধ্যরাতের কোন এক সময় নিজের ঘর থেকে বের হয়ে যান তিনি। ভোরে ঘরের কোথাও তাকে খুঁজে না পাওয়ার কথা পরিবারের লোকজনকে জানায় শিরিনা। পরে বাড়ির পাশের কাঁঠাল বাগানের একটি গাছে গলায় রশি পেচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পায় স্বজনরা।

নিহতের স্ত্রীর দাবী, ঋণের চাপে সব সময় অশান্তি করতেন আকিবুল। এ নিয়ে সব সময় পারিবারিক সমস্যা হতো। গত রাতেও ঋণের টাকা নিয়ে সামান্য কথা-কাটাকাটি হয়। এ জন্য তাঁর স্বামী আত্মহত্যা করছেন বলে তিনি ধারণা করছেন। পরে পুলিশকে জানানো হলে তাঁরা লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন যায়যায়দিনকে বলেন, "খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঝুলন্ত লাশের একাংশ একটি ডালের সঙ্গে লাগানো ছিল। আমরা তদন্ত করছি। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ও উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এ ঘটনায় পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে "।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে