সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
জৈন্তাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কামাল আহমদ

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি
  ০৮ মে ২০২৪, ১৪:৪৮
ছবি: যায়যায়দিন

আসন্ন জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান কামাল আহমদ (ঘোড়া মার্কা) প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে ব্যাপক প্রচার-প্রচারণা চালালেও নির্বাচনের আগ মূহুর্তে তিনি নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ালেন।

জৈন্তাপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ। তিনি জৈন্তাপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘােষণা দেন। মঙ্গলবার (৭ মে) বিকেল সাড়ে ৩ টায় জৈন্তাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা জানান।

সংবাদ সম্মেলনে কামাল আহমদ বলেন, আমি শারীরিক ভাবে অসুস্থ্যতা থাকায় এবং পারিবারিক বিভিন্ন সমস্যার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। জৈন্তাপুর উপজেলার সর্বস্তরের জনগণ মনোনীত প্রার্থী হিসাবে নির্বাচনে পুনরায় চেয়ারম্যান পদে প্রচারণায় অংশ নিয়েছিলাম। প্রচারণার সময় সবার সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি।

তিনি আরও বলেন, পারিবারিক নানা সমস্যার কথা বিবেচনা করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। নির্বাচনী প্রচারণার সময় আমি দলমত নির্বিশেষে সকলের আন্তরিক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি। আমি সাময়িকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ালেও জৈন্তিয়ার মাটি ও মানুষের কল্যাণে আজীবন কাজ করে যাবো।

এই অঞ্চলের মানুষের মৌলিক অধিকার আদায়ের সংগ্রামে অতীতের মত আমি আগামী'র পথচলায় জনগনের পাশে আছি এবং থাকবে। মানুষের কল্যানে কাজ করাই আমার রাজনৈতিক জীবনের মুল লক্ষ্য।

ভবিষ্যতে যেকোন নির্বাচনে বৃহত্তর পরিসরে জৈন্তিয়া এলাকার জনগনের সেবা করতে তিনি পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। একটি আলোকিত ও সমৃদ্ধ জনপদ বিনির্মানে তিনি ভবিষ্যতে জৈন্তাপুর বাসির সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক আনোয়ার হোসেন, ইউপি সদস্য জামাল আহমদ, যুবলীগ সদস্য সুমন আহমদ, ছাত্রলীগ নেতা মনসুর আহমদ, জাহাঙ্গীর আলম পারভেজ, চারিকাটা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রাসেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইন।

উল্লেখ: ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপে জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে