রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

পঞ্চগড়ে তিন উপজেলায় নির্বাচন শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম 

পঞ্চগড় প্রতিনিধি
  ০৮ মে ২০২৪, ১৫:৪২
ছবি: যায়যায়দিন

পঞ্চগড়ে উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে সদর, তেঁতুলিয়া ও আটোয়ারী উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ করা হয়েছে। কোন কেন্দ্র থেকে অপ্রীতিকর কোন ঘটনার খবর পাওয়া যায়নি। তবে ভোটার উপস্থিতি ছিল অনেক কম।

বুধবাার বেলা দুইটায় সদর উপজেলার খোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দেখা গেছে সেখানো কোন ভোটার নাই। প্রিজাইডিং অফিসার জানান, দুইটা পর্যন্ত দুই হাজার ৯৬২ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেছেন ৩৩২ জন। ভোট প্রদানের হার শতকরা ১১.২০ ভাগ।

পঞ্চগড় পৌর এলাকার বিপি সরাকরি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বেলা ১২টা পর্যন্ত ভোট পড়েছে ৮.৯৯ ভাগ। তিন উপজেলার প্রায় সব কেন্দ্রের চিত্র ছিল প্রায় একই। তিন উপজেলার ১৫৬টি ভোট কেন্দ্রে মোট ভোটার ছিল ৪ লাখ ৪২ হাজার ৮৭৩ জন। তিন উপজেলায় তিনটি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩৩ জন প্রার্থী।

এদের মধ্যে সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, তেঁতুলিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও আটোয়ারী উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে