সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

জয়ের আশায় মরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাছুদ আলম টিপু  

পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধি
  ০৮ মে ২০২৪, ১৬:৫১
ছবি-যায়যায়দিন

একটি মাত্র জয়ের আশায় এবার মরিয়া হয়ে ব্যপক প্রচারনায় ব্যস্ত রয়েছেন উপজেলা চেয়ারম্যান প্রার্র্থী মাছুদ আলম তালুকদার টিপু। এবারের নির্বাচনে তিনি আনারস প্রতীক নিয়ে ভোট যুদ্ধে অংশগ্রহন করছেন। এর আগেও তিনি এখান থেকে উপজেলা চেয়ারম্যান পদে দুইবার নির্বাচনে অংশগ্রহন করেছেন। ওই নির্বাচনগুলোতে বেশ আলোচনায় থাকলেও তিনি জয়ের মুখ দেখতে পারেন নি।

তাই অতীত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এবারের নির্বাচনে অনেকটা জয়ের আশায় মরিয়া হয়ে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন এই প্রার্থী। মাছুদ আলম তালুকদার উপজেলার আওয়ামী রাজনীতেতে একটি পরিচিত নাম। ছাত্রজীবনে খলিশাউর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালনের মাধ্যমে তার রাজনৈতিক জীবন শুরু হয়।

পরে উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন। পরবর্তীতে উপজেলা যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করে জেলা যুবলীগের সদস্য হয়েছেন। বর্তমানে উপজেলা আওয়ামীলীগের রাজনীতিরসাথে কাজ করে যাচ্ছেন। রাজনৈতিক অঙ্গনে তার ব্যপক পরিচিতি থাকলেও জনপ্রতিনিধি হওয়ার সাধ তার পুরণ হয়নি।

এইবার সেই সাধ পুরন করার জন্য তিনি প্রতিনিয়ত জনসংযোগ, নির্বাচনী সভা, মিছিল, মাইকিং, উঠান বৈঠক করে যাচ্ছেন। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন নানা প্রতিশ্রæতি। এবারের নির্বাচনে তিনি যে একজন শক্তিশালী প্রার্থী তা নিজের কর্মের মাধ্যমে জানান দিয়ে যাচ্ছেন।

ইতোমধ্যে তার সাথে যোগ দিয়েছেন বিগত সংসদ নির্বাচনে এখান থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে যিনি নির্বাচনে অংশগ্রহন করেছেন সেই ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সহ সভাপতি মাজহারুল ইসলাম সোহেল।

তাছাড়া মাছুদ আলম তালুকদার দীর্ঘদিন যাবত এ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীদের নিয়ে সাবেক সংসদ সদস্যের সাথে কাজ করেছেন। সেই সুবাদে উপজেলার প্রতিটি ইউনিয়নের রয়েছে তার কর্মীবাহিনী। তারা প্রতিনিয়ত, পোষ্টারিং, মাইকিং, লিফলেট বিতরণের মাধ্যমে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এবার উপজেলাবাসীর ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সেবায় কাজ করতে চান এই প্রার্থী।

মাছুদ আলম তালুকদার টিপু এই প্রতিবেদককে জানান, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক হিসেবে রাজনীতির সাথে জড়িয়ে আছি। দীর্ঘ রাজনৈতিক জীবনে একাধিকবার প্রতিপক্ষের হামলার শিকার হয়েছি।

বহুবার কারাবরন করেছি, সেই সাথে মানুষের ভালোবাসাও পেয়েছি। এইবার নির্বাচনে জয়লাভ করে মানুষের সেবা ও পূর্বধলা উপজেলার উন্নয়নে কাজ করতে চাই। এজন্য তিনি সবার কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

আগামী ২১শে মে ২য় ধাপে অনুষ্ঠিত হচ্ছে পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা চেয়ারম্যান পদে আরও যারা এখানে প্রতিদ্বন্ধিতা করছেন তারা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন (ঘোড়া), শিল্পপতি আসাদুজ্জামান নয়ন (দোয়াত কলম), জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এটিএম ফয়জুর সিরাজ জুয়েল।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে