সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ফুলবাড়ীতে পিকাপসহ চার ডাকাত আটক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  ০৮ মে ২০২৪, ১৭:৪২
ছবি-যায়যায়দিন

দিনাজপুরের ফুলবাড়ীতে আন্তঃজেলা ডাকাত দলের চারজন সদস্যকে আটক করেছে পুলিশ।

ফুলবাড়ী থানা পুলিশের একটি অভিযানী দল মঙ্গলবার রাত পর্যন্ত দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। ডাকাত সদস্যদের ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য বুধবার সকালে রিমান্ডের আবেদন জানিয়ে কোটে সোপর্দ্দ করে।

আটক আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা হলেন দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়নের চকিয়াপাড়ার সোনাপাড়া গ্রামের আইনুদ্দিনের ছেলে মোস্তাকিম ইসলাম (৩৫), একই জেলার বিরামপুর উপজেলার, বিরামপুর পৌর এলাকার কলেজপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে বেলাল (৪৫), বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার ছোট বেড়াগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান (৩৫) ও একই জেলার শিবগঞ্জ উপজেলার মাসুমপুর চালুঞ্জা গ্রামের কোব্বাত এর ছেলে মোঃ হাসান (২৮) ।

পুলিশ জানায় ধৃত ডাকাত দলের সদস্যদের নামে দিনাজপুর, জয়পুর হাট, বগুড়া ও নাটোর জেলায় একাধিক ডাকাতি ও চুরির মামলা বিচারাধীন রয়েছে। এর মধ্যে মোস্তাকিমের নামে ১৩টি, আব্দুর রহমানের বিরুদ্ধে ৫টি, হাসানের বিরুদ্ধে তিনটি বিচারাধীন।

ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন গত ৫মে উপজেলার এলুয়াড়ী ইউনিয়নে লারদিঘী বাজারে একটি দোকানে ডাকাতির ঘটনা ঘটে, এ ঘটনায় ৭মে ওই দোকানের মালিক বড়গাছা গ্রামের মনোরঞ্জন দাসের ছেলে পল্লব দাস বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি ডাকাতী মামলা দায়ের করে, ওই মামলার তদন্ত করতে গিয়ে, ফুলবাড়ী থানার এসআই আরিফুল ইসলাম, এসআই বদিউজ্জামানের নেতৃত্তে একদল পুলিশ তার দিক নির্দ্দেশনা মোতাবেক প্রযুক্তির সাহায্যে ও গোপন সংবাদের ভিত্তিতে দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যসহ ডাকাতির কাজে ব্যবহারীত একটি একটনী পিকাপ (মিনি ট্রাক) আটক করে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে