সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শহীদ আহসান উল্লাহ মাস্টারের স্মরণে টঙ্গীতে "সময়ের বাতিঘর" র খাবার বিতরণ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
  ০৮ মে ২০২৪, ১৯:৩১
ছবি-যায়যায়দিন

গাজীপুর টঙ্গীতে সময়ের বাতিঘর নামের একটি সামাজিক সংগঠন উদ্যোগে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র ২০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে হতদরিদ্র পথচারী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে।

বুধবার (৮ মে) দুপুরে টঙ্গী শহীদ আহসান উল্লা মাস্টার জেনারেল হাসপাতালের সামনে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সময়ের বাতিঘর সামাজিক সংগঠনের সভাপতি মোঃ মোস্তাকিম খানের সভাপতিত্বে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান শেখ এর সঞ্চালনায় আলোচনায় ও খাবার বিতরণে উপস্থিত ছিলেন, শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তারিক হাসান, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কালিমুল্লাহ ইকবাল, মুন্নু টেক্সটাইল মিলস্ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান তুহিন মাস্টার , বিশিষ্ট ব্যবসায়ী শামীম ওসমান, সহসভাপতি হানিফ হোসেন সাংগঠনিক সম্পাদক শাহজালাল দেওয়ান, অর্থ সম্পাদক পলাশ সরকার, সহ- সম্পাদক হানিফ ঢালী, দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া, প্রচার সম্পাদক পাপেল মিয়া, কার্যকারী সদস্য খন্দকার হাসিব সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বক্তারা এ ধরনের কার্যক্রমের জন্য সংগঠনের সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধির জন্য ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে। মানবতাবাদী মানুষ হিসেবে সকল সামাজিক সংগঠনকে এ ধরনের কার্যক্রমে অংশগ্রহণ করার জন্য উদাত্ত আহবান জানান।

সংগঠনের নেতৃবৃন্দ মানুষের জন্য নানা কর্মসূচি নিয়ে আগামী দিনে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

পরে হতদরিদ্র তিন শতাধিক মানুষের মাঝে খাবার বিতরন করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে