সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ঘোড়াঘাটে চেয়ারম্যান পদে কাজী শুভ রহমান চৌধুরী নির্বাচিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  ০৮ মে ২০২৪, ২১:১০
ছবি-যায়যায়দিন

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা চেয়ারম্যান পদে বে -সরকারী ফলাফলে আনারস প্রতীকে কাজী শুভ রহমান চৌধুরী ২৮৬৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নীকটতম প্রতিদ্বন্দী মো. সারওয়ার হোসেন মোটরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ৮৩৮৪টি। এ ছাড়াও টেলিফোন প্রতীকে মো.তৌহিদুল ইসলাম সরকার ভোট পেয়েছেন ২১২৪ টি ও কাপ -পিরিচ প্রতীকে অ্যাডভোকেট রবিউল ইসলাম ভোট পেয়েছেন ২৪৭৪ টি।

উপজেলা ভাইস চেয়ারম্যান পুরুষ পদে সাংবাদিক ইফতেখার আহমেদ বাবু বই প্রতীকে ১১৬৬৮ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দী মাইক প্রতীকে সেলিম রেজা ভোট ৮৯৭৩ পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান নারী পদে ফুটবল প্রতীকে মোছা: নার্গিস বেগম ১০৮৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোছা. মাজেদা কলস প্রতীকে ৮৯০৯ ভোট পেয়েছেন।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই উপজেলাতে মোট কেন্দ্র ছিল ৪৪টি।

বুধবার সন্ধা ৯ টায় ঘোড়াঘাট উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটারিং কর্মকর্তা মো. শাহীনুর আলম বেসরকারিভাবে এই ঘোষণা দেন।

এই উপজেলায় মোট ভোট কেন্দ্র ৪৪ টি, মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৭ হাজার ৮২ টি, এদের মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ৫৩ হাজার ২১৫ টি, নারী ভোটারের সংখ্যা ৫৩ হাজার ৮ শ ৬৭ টি। নির্বাচনে মোট ভোট কাস্ট হয়েছে ৪২,৭৪০ টি। ভোট পড়েছে ৩৯ দশমিক ৪১ ।

উল্লেখ্য যে, ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী নির্বাচন অংশ নেয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে