সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নেত্রকোনায় উৎসবমূখর পরিবেশে  ১ম ধাপের ভোটগ্রহণ সম্পন্ন

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা
  ০৯ মে ২০২৪, ১০:২৮
ছবি-যায়যায়দিন

নেত্রকোনায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বুধবার উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে জেলার সীমান্তবর্তী দূর্গাপুর ও কলমাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ নির্বাচন কমিশন সম্পন্ন করেছে।

ভোটগ্রহণ চলাকালে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহেদ পারভেজ, পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ, জেলা আনসার ও ভিডিপির কমান্ড্যান্ট গোলাম মৌলাহ তুহিনসহ উর্ধ্বতন কর্তকর্তাগণ বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন। ভোটগ্রহণ চলাকালে দুই উপজেলার কোথাও কোন ধরনের অনিয়মের খবর পাওয়া যায়নি।

দূর্গাপুর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাজমুল হাসান নীরা মোটর সাইকেল প্রতীকে ৩১ হাজার ১৫৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী মো. সাজ্জাদুর রহমান কৈ মাছ প্রতীকে পেয়েছেন ২২ হাজার ১৪২ ভোট। কলমাকান্দা উপজেলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ বাবুল দোয়াত কলম প্রতীকে ৩২ হাজার ৩৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ মোস্তাফিজুর রহমান চয়ন ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৩৭৭ ভোট।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে