শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শ্রদ্ধাঞ্জলি সিরাজগঞ্জ

নতুনধারা
  ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

সিরাজগঞ্জে যায়যায়দিন ফ্রেন্ডস্‌ ফোরামের উদ্যোগে ২১ শে ফ্রেব্রম্নয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে যায়যায়দিন ফ্রেন্ডস্‌ ফোরামের উদ্যোগে আলোচনা সভা, ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। রাত ১২টা ১ মিনিটে সিরাজগঞ্জ বাজার স্টেশন মুক্তির সোপানে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

সিরাজগঞ্জ যায়যায়দিন ফ্রেন্ডস্‌ ফোরামের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ডা. পারভেজ রায়হানের সভাপতিত্বে আলোচনা সভা ও পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, সদস্য সচিব শিফাত আহমেদ খান, যুগ্ম আহ্বায়ক এস এম নূর-ই ইলাহী, মাহবুব মিয়া, হারুনুর রশিদ হারুন, ফরিদুল ইসলাম ফরিদ, সাইফুল ইসলাম দিপু, সালমান হক শিবলী ভূঁইয়া, এনামুল হক, কাউসার আলম, শফিকুল ইসলাম শফি, রেজাউল করিম রেজা, এম এ মালেক ও সংগঠনের প্রধান উপদেষ্টা ও যায়যায়দিনের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি এইচ এম মোকাদ্দেস প্রমুখ।

এইচএম মোকাদ্দেস

উপদেষ্টা, জেজেডি ফ্রেন্ডস্‌ ফোরাম

সিরাজগঞ্জ

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<38356 and publish = 1 order by id desc limit 3' at line 1