শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিক জোনাসের আদ্যোপান্ত

নিক জোনাসের নাম শুনলেই প্রথমেই চোখের সামনে ভেসে ওঠে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার নাম। কারণ দুজনেই বেশ কয়েকমাস ধরে প্রেম করে স¤প্রতি বাগদান করেছেন। আসছে ডিসেম্বরে বিয়ের পিঁড়িতেও বসবেন তারা। নিক জোনাস সম্পকের্ এ দেশের মানুষ যতটুকু জানেন, তার বেশির ভাগই প্রিয়াঙ্কা চোপড়ার কারণে। কিন্তু বলিউডের এই নায়িকার সঙ্গে সম্পকর্ ছাড়াও যে এই ২৬ বছর বয়সী নিকের অন্য পরিচয় আছে, তা হয়তো জানেন হাতে-গোনা কয়েকজন। চলুন জেনে নিই, নিক জোনাসের অতীত, বতর্মান সম্পকের্....
নতুনধারা
  ২৫ অক্টোবর ২০১৮, ০০:০০

পরিচয়

১৯৯২ সালের ১৬ সেপ্টেম্বর ডালাসে জন্ম হয় নিকের। তার পুরো নাম নিকোলাস জেরি জোরাস। শৈশব থেকেই সংগীত চচার্র পরিবেশ পেয়েছেন নিক। ডিজনি চ্যানেলের হাত ধরে টেলিভিশন ফিল্মে আসেন তিনি। বাবা ডেনিস একজন গীতিকার, মা পেশায় সাইন ল্যাঙ্গুয়েজ শিক্ষিকা। ভাই জো জোনাস আর কেভিন জোনাসের সঙ্গে ‘জোনাস ব্রাদাস; নামের মিউজিক ব্যান্ড তৈরি করেন তিনি। ২০০৫ সালে মাত্র ১৩ বছর বয়সে নিকের টাইপ ১ ডায়বেটিস ধরা পড়ে। কিন্তু রোগ তার ক্যারিয়ারে বাধা সৃষ্টি করতে পারনি।

ক্যারিয়ার

নিকের প্রথম অ্যালবাম ‘ইটস অ্যাবাউট টাইম’ অনেক বড় হিটের তকমা পায়। এ ছাড়া ‘ক্যাম্প রক’, ‘ক্যাম্প রক ২’ ইত্যাদিতে টিভি শোতে দেখা যায় নিককে। ধীরে ধীরে মাকির্ন পপস্টার হিসেবে খ্যাতি অজর্ন করতে থাকেন নিক। নিজের রেকডর্ কোম্পানি সেফহাউস রেকডর্ নিমার্ণ করেন তিনি। ২০১৬ সালের অ্যালবাম ‘লাস্ট ইয়ার ওয়াজ কমপ্লিকেটেড’-এর মাধ্যমে তিনি জনপ্রিয়তার শীষের্ উঠে আসেন। ২০১৭ সালে মুক্তি পাওয়া ডোয়াইন জনসন অভিনীত ‘জুমানজি : ওয়েলকাম টু দু জঙ্গল’ সিনেমায় অ্যালেক্সের ভ‚মিকায় অভিনয় করে সাড়া জাগিয়েছিলেন তিনি। মজার বিষয় হলো হলিউডে ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজে প্রিয়াঙ্কা চোপড়াও অ্যালেক্স চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান।

পুরনো প্রেম

প্রিয়াঙ্কার সঙ্গে সম্পকের্র আগে প্রায় ১০ জনের সঙ্গে প্রেম করেছেন নিক। ২০০৬ সালে মাত্র ১৩ বছর বয়সে এক চ্যারিটি ইভেন্টে নিকের সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় বিখ্যাত পপ তারকা মাইলি সাইরাসের। সেখান থেকেই শুরু তাদের সম্পকর্। ২০০৭ সালে সম্পকর্ বিচ্ছেদ হয় তাদের। নিকের দ্বিতীয় প্রেমিকা ২৫ বছর বয়সী পপকন্যা সেলেনা গোমেজ। ২০০৮ সালে শুরু হয়ে মাত্র এক বছরের মধ্যে তাদের সম্পকর্ শেষ হয়। নিকের তৃতীয় প্রেমিকা হলিউড অভিনেত্রী রিটা ওরা প্রেমের সম্পকের্র কথা স্বীকার না করলেও বলেছিলেন তারা দুজন একে অপরের বেশ ঘনিষ্ঠ। ২০১৩-তে মুক্তি পাওয়া ‘হোয়াট ডু আই মিন টু ইউ’ গানটি রিটাকে উদ্দেশ্য করেই লেখেন তিনি এবং সেখানে রিটার নামও উল্লেখ আছে। ২০১২ সালে মিস ইউনিভাসর্ খেতাবজয়ী আমেরিকান মডেল অলিভিয়া নিকের পঞ্চম প্রেমিকা ছিলেন। একই বছর ৩৩ বছর বয়সী অস্ট্রেলিয়ান গায়িকা, লেখিকা ও অভিনেত্রী ডেল্টা গুড্রেমের সঙ্গে ১০ মাস প্রেম হয় নিকের। প্রায় ২ বছর সম্পকর্ টেকার পর নিকের পুরনো প্রেমিকার সঙ্গে ইনস্টাগ্রামে নতুন সমীকরণ দেখে অলিভিয়া ২০১৫ সালে ছেড়ে যান নিককে। নিকের ৭ম প্রেমিকা ২২ বছরের মডেল কেন্ডাল জেনার। ২০১৫ সালে তাদের সম্পকের্র শুরু। তারা দুজন অবশ্য তাদের প্রেম নিয়ে মুখ খোলেননি কোনোদিন। নিকের আরেক প্রেমিকা লিলি কলিন্স আমেরিকার অভিনেত্রী ও মডেল। ২০১৬ সালের ফেব্রæয়ারি মাসে নিকের সঙ্গে লিলিকে ক্যালিফোনির্য়ার স্কি রিসোটের্ দেখা যায়। নিউজিল্যান্ডের ২৬ বছরের ভিক্টোরিয়াস সিক্রেট মডেল জজির্য়া ফাওলারের সঙ্গে নিকের প্রথম সাক্ষাৎ হয় গত বছর নভেম্বর মাসের একটি বাগদান পাটিের্ত। যদিও তাদের সম্পকর্ বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৮ এর জানুয়ারি মাসে ক্রিটিক চয়েজ অ্যাওয়াডর্স অনুষ্ঠানের পর এক নারীর সঙ্গে রোমান্টিক ডিনারে যান নিক। সেই নারীই ম্যাডেলিন। তখন থেকেই গুজব ছড়ায় তাদের সম্পকের্র কথা।

প্রিয়াঙ্কার সঙ্গে প্রেম

প্রখ্যাত হলিউড অভিনেতা ‘দ্য রক’খ্যাত ডোয়াইন জনসন এক সাক্ষাৎকারে নিক ও প্রিয়াঙ্কাকে কাছাকাছি আনার কৃতিত্ব নেন। প্রথমদিকে নিক ও প্রিয়াঙ্কা মেসেজে কথাবাতার্ শুরু করেন। টানা ৬ মাস কথাবাতার্ চলেছিল। মাঝে মেট গালায় একসঙ্গে হাজির হন তারা। সেটিই তাদের প্রথম দেখা। তখনো প্রেম শুরু না হলেও প্রিয়াঙ্কার সঙ্গে এভাবেই পরিচয় নিকের। ঠিক ৫ মাস আগে থেকে তাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। তাদের যখন মনে হয় এটাই ঠিক, তখন তারা বিয়ের সম্পকের্র দিকে এগুতে থাকেন।

বাগদান

বেশ কয়েকমাস ডেট করার পর গত ১৮ আগস্ট প্রিয়াঙ্কা ও নিক ‘পানচিনি’ আশীবার্দ ও বাগদান সেরে ফেললেন। ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কার সঙ্গে ২৬ বছরের নিকের সম্পকের্ক ঘিরে একাধিক সমালোচনা হয়েছে। সমালোচনায় পাত্তা না দিয়ে দুই পরিবারের সম্মতিতে তারা বাগদান অনুষ্ঠান সম্পন্ন করেন। আসছে ডিসেম্বরে তাদের বিয়ে। যদিও তারা আমেরিকার নিউইয়কের্ একসঙ্গে রয়েছেন। নিক জানান- তাদের ‘প্রিক’ বলে ডাকা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<19198 and publish = 1 order by id desc limit 3' at line 1