শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মেহজাবিনের অন্যরকম সাফল্য

তারার মেলা রিপোটর্
  ২০ ডিসেম্বর ২০১৮, ০০:০০
মেহজাবিন চৌধুরী

লাক্সতারকা মেহজাবিন চৌধুরী অভিনয় জীবনের অন্যরকম মাইলস্টোন পার করলেন গত ১৮ ডিসেম্বর শুরুর ঠিক প্রথম প্রহরেই। আগেরদিন ১৭ ডিসেম্বর দিবাগত রাত ১২টায় মেহজাবিনের ইউটিউব চ্যানেল ‘মেহজাবিন চৌধুরী’র এক লাখ সাবস্ক্রাইবার হয়েছে। আর এরই মধ্য দিয়ে বাংলাদেশের টিভি অভিনেত্রীদের মধ্যে তিনিই প্রথম ইউটিউব থেকে শিগগিরই সিলভার প্লে-বাটন পেতে যাচ্ছেন। চলতি বছরের ১৭ অক্টোবর মেহজাবিন অনেকটাই শখের বশে জোভানের সঙ্গে র‌্যাপিড ফায়ার স্যাগম্যান্টের একটি ভিডিও আপলোড করেছিলেন। ঝটপট প্রশ্ন চটপট উত্তর এমন একটি ভিডিও শুরুতেই বেশ সাড়া ফেলে। এরপর একে একে মেহজাবিনের এই ইউটিউব চ্যানেলে র‌্যাপিড ফায়ার, টিকটক টো স্যাগম্যান্টে অভিনেতা মাহফুজ আহমেদ, জিয়াউল ফারুক অপূবর্, আফরান নিশো, ইরফান সাজ্জাদ, নাট্যনিমার্তা আশফাক নিপুণও অংশগ্রহণ করেন যা মেহজাবিন তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। এ ছাড়াও আরো ভিন্ন ভিন্ন ভিডিও মেহজাবিন তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। মূলকথা শুটিংয়ের ফঁাকে ফঁাকে যতটুকু সময় পেয়েছেন তিনি সেই সময়টাকে কাজে লাগিয়ে নিজের ইউটিউব চ্যানেল ‘মেহজাবিন চৌধুরী’ ভিউয়াসের্দর কাছে যতটুকু পারেন পেঁৗছানোর চেষ্টা করেছেন। যে কারণে মাত্র আড়াই মাসেই মেহজাবিনের ইউটিউব চ্যানেলে ‘মেহজাবিন চৌধুরী’র এক লাখ সাবস্ক্রাইবার হয়েছে। বিষয়টি নিয়ে বেশ আনন্দিত, উচ্ছ¡সিত মেহজাবিন চৌধুরী।

মেহজাবিন বলেন, ‘আমার ইউটিউব চ্যানেলটি যে ছোট্ট থেকে এভাবে একটা বড় কিছু হতে যাচ্ছে, হয়ে যাবে, এটা কিন্তু আমি শুরুতে ভাবতেও পারিনি। ছোট্ট একটি জায়গা থেকে বড় হয়ে গেল। অভিনেত্রীর পাশাপাশি এখন ইউটিউবারও হয়ে গেলাম। ভাবতে বেশ ভালোই লাগছে। তবে এটাও ঠিক এখন দায়িত্বও অনেক বেড়ে গেল। দেখতে দেখতে চ্যানেলটির এক লাখ সাবস্ক্রাইবার হলো, এখন ভালো কিছু পরিকল্পনা করেই এগিয়ে যেতে হবে। সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পাশে ও আমার ইউটিউব চ্যানেলের পাশে থাকার জন্য। এটা অভিনয়ের বাইরে আমার অন্যরকম এক সাফল্য। যে কারণে আমি অনেক বেশি আনন্দিত।

মেহজাবিন সবের্শষ গত মঙ্গলবার শেষ করেছেন সজীব মাহমুদের নিদের্শনায় ইরফান সাজ্জাদের সঙ্গে ‘শুভ্রা কাহন’ নাটকের কাজ। আজ তিনি মোহন আহমেদের নিদের্শনায় জোভানের বিপরীতে আরেকটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন। এদিকে গেল বিজয় দিবসে হাবিব শাকীল পরিচালিত ‘বাবা আসবেন’ নাটকটি এনটিভিতে প্রচার হয়েছে। প্রচারের পর ব্যতিক্রম ঘরানার চরিত্রে অসাধারণ অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হচ্ছেন মেহজাবিন চৌধুরী। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন অরুণা বিশ্বাস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<27863 and publish = 1 order by id desc limit 3' at line 1