শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৪ জানুয়ারি ২০১৯, ০০:০০

অপেক্ষায় মাহী

তারার মেলা রিপোটর্

অবশেষে মুক্তি পাচ্ছে মাহিয়া মাহী ও ডি এ তায়েব অভিনীত ‘অন্ধকার জগত : দ্য ডাকর্’ সিনেমাটি। এ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে কাজ করছেন তারা। বদিউল আলম খোকন পরিচালিত সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। মুক্তির আগেই এই ছবির একটি আইটেম গানে ঝড় তুলেছিলেন মাহী। গানটি কিছুদিন আগে ইউটিউবে প্রকাশ পেয়েছে। এতে বেশ আবেদনময়ী হিসেবে দেখা গেছে মাহিকে। তার সঙ্গে ছিলেন ডিএ তায়েব। বদিউল আলম খোকন জানান, গল্পের প্রয়োজনেই অন্ধকার জগতে আইটেম গানটি রাখা হয়েছে। শুরুর দিকে সিনেমাটির নাম ছিল ‘কাঙাল’। পরে নাম পরিবতর্ন করে অন্ধকার জগৎ রাখা হয়। সিনেমাটিতে মাহির মায়ের চরিত্রে অভিনয় করছেন গুলশান আরা। আর মাহি অভিনয় করছেন গোয়েন্দা পুলিশের চরিত্রে।

আগামী ২২ ফেব্রæয়ারি ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিটি নিয়ে চিত্রনায়িকা মাহী বলেন, ‘এ ছবির জন্য আমি অপেক্ষায় আছি। এটি দিয়েই আমার নতুন বছর শুরু হচ্ছে। তাই এ ছবি নিয়ে আমার প্রত্যাশাও অনেক বেশি।’

ছবিটি প্রযোজনা করছে এ জি প্রোডাকশন।

ফের মা হচ্ছেন এশা দেওল

বিনোদন ডেস্ক

দুই বষীর্য়ান অভিনয়শিল্পী ধমের্ন্দ্র ও হেমা মালিনীর ছোট মেয়ে অভিনেত্রী এশা দেওল দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন। সম্প্রতি স্বামী ভারত তাখতানি ও মেয়ে রাধার সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন এশা। ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছে। সবাইকে বেশ আনন্দিত দেখাচ্ছে। এদিকে রাধার একটি ছবি ইনস্ট্রাগ্রামে শেয়ার করে এশা লেখেন, আমি তাকে বড় বোন বানিয়ে দিচ্ছি।

দীঘির্দন প্রেম করার পর ব্যবসায়ী ভারত তাখতানিকে ২০১২ সালের জুনে বিয়ে করেন এশা দেওল। এরপর ২০১৭ সালের ২৩ অক্টোবর এশা প্রথম কন্যসন্তান রাধা তাখতানিকে জন্ম দেন।

২০০২ সালে ‘কোই মেরে দিল সে পুছে’ সিনেমার মধ্যদিয়ে বলিউডে অভিষেক হয় এশার। ‘ধুম’, ‘যুবা’, ‘কুছ তো হ্যায়’, ‘কাল’, ‘নো এন্ট্রি’র মতো সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। ২০১৫ সালের ‘কিল দেম ইয়াং’র সিনেমায় সবের্শষ তাকে পদার্য় দেখা যায়। তবে বতর্মানে অভিনয় থেকে দূরে থাকলেও নানা অনুষ্ঠানে এশাকে প্রায়ই দেখা যায়।

১০০ পবের্

টিভি সিরিয়াল ‘হাতেম’

বিনোদন রিপোটর্

যুগ যুগ ধরে বাংলার মানুষের কাছে আরব্য রজনীর গল্পের অতি প্রিয় চরিত্র হাতেম। নিজের সততা ও সাহসিকতা দিয়ে মানুষের উপকার করা এই হাতিম টিভি দশর্কদের কাছে তুমুল জনপ্রিয় একটি নাম। হাতেম শিরোনামের টিভি সিরিয়ালের মাধ্যমেই তিনি ছোটপদার্র দশর্কদের অন্তরে স্থান করে নিয়েছেন। জনপ্রিয় এই টিভি সিরিয়াল ‘হাতেম’ বাংলাদেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় নিয়মিতভাবে প্রচার হচ্ছে সপ্তাহের মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ৮টা ৪০ টমিনিটে। আজ প্রচার হবে সিরিয়ালটির ১০০তম পবর্।

আরব্য রজনীর সেই অমর চিরসবুজ চরিত্র ‘হাতেম’। ৭টি ধঁাধঁার দারণ বিপজ্জনক রহস্য ভেদ করে সাধারণ মানুষের উপকারকারী হাতেম এর শত্রæ ইবলিশ শয়তানের দোসর দাজ্জাল। যে কিনা তার কালো জাদুর রাজ্য বিস্তার করতে চায় পৃথিবীব্যাপী, কিন্তু তার পথে বাধা হয়ে দঁাড়ায় আল্লাহর ন্যায়পরায়ণ বান্দা হাতেম। দাজ্জাল ইবলিশের কাছ থেকে প্রাপ্ত তার শয়তানি শক্তির পূণর্ প্রয়োগ করলেও হাতেম তার ইমানি শক্তি দিয়ে মোকাবিলা করে দাজ্জাল এবং তার কালো জাদু দিয়ে তৈরি দুষ্ট সাঙ্গ-পাঙ্গদের!!! ধঁাধঁার রহস্য ভেদ করতে গিয়ে নানা রকম বিপদের মুখোমুখি হয় হাতেম। কিন্তু সততা আর সাহসিকতা দিয়ে বারবার বিভিন্ন ধরনের শয়তানি শক্তিকে পরাজিত করে সে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33625 and publish = 1 order by id desc limit 3' at line 1