শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তাদের স্মরণীয় বছর

শেষ হতে চলল আরও একটি ঘটনাবহুল বছর। এ বছর এমন কিছু ঘটনা ঘটেছে- যা আমাদের আজীবন মনে থাকবে। শোবিজ তারকারাও এর বাইরে নন। ২০১৯ সালে নানারকম ঘটনা ঘটেছে শোবিজ অঙ্গনে। কোনো কোনো তারকার জীবনে এমন কিছু প্রাপ্তি যোগ হয়েছে, যার দরুন চলতি বছরটি স্মরণীয় হয়ে থাকবে তাদের কাছে।
রায়হান রহমান
  ১৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০
সৃজিত মিথিলা

সুবর্ণা মুস্তাফা : দেশের খ্যাতিমান ও আলোকিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। দেশের এ সময়ের অনেক সেলিব্রেটিই তাকে অনুসরণ করেন বলে তারকাদের তারকাও বলা হয় সুবর্ণাকে। একজীবনে অসংখ্য সম্মাননা ও প্রাপ্তির ঘটনা ঘটেছে তার। তবে চলতি বছর বেশ কয়েকটি 'অজর্ন' তার জীবনে এসেছে প্রথমবার। তারমধ্যে একুশে পদক ও সংরক্ষিত মহিলা আসনে জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়া অন্যতম। আর 'গহীন বালুচর' সিনেমায় আসমা চরিত্রে সহজাত অভিনয়ে সেরা পার্শ্বঅভিনেত্রী হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এমন একটি ঘটনাবহুল বছরকে কী করে ভুলবেন তিনি? স্বাভাবিক ভাবেই বছরটি আজীবন স্মরণীয় হয়ে থাকবে সুবর্ণার।

সাবিলা নূর : বছরের সবচেয়ে বড় চমক ছিল অভিনেত্রী সাবিলা নূর। ছোট পর্দার এ অভিনেত্রী হুট করেই বিয়ের পিঁড়িতে বসেন। নিজের গ্র্যাজুয়েশন সম্পন্ন হওয়ার পর দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের ঘরনি হোন তিনি। পেশায় নেহাল একজন প্রকৌশলী। হুট করে বিয়ে হলেও, পারিবারিকভাবে এর আয়োজন ছিল ঘটা করেই। সম্প্রতি রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে ২৫ অক্টোবর বিয়ে হয় তাদের। স্বাভাবিকভাবেই নিজের নতুন জীবনের সাক্ষী হিসেবে এ বছরটি তার স্মৃতির পাতায় অম্স্নান হয়ে থাকবে।

আরিফিন শুভ : ২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত 'জাগো' চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় আসেন আরিফিন শুভ। এরপর বেশ কয়েকটি মধ্যম মানের ব্যবসায় সফল ছবি উপহার দিয়েছেন তিনি। তবে ২০১৭ সালে মুক্তি পাওয়া 'ঢাকা অ্যাটাক' বদলে দিয়েছে সব হিসাবনিকাশ। সে সিনেমার বদৌলতে প্রথমবারের মতো শুভ পেয়েছেন সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। গত ৮ ডিসেম্বর এ নায়ক প্রধানমন্ত্রীর কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন।

মিথিলা : কাজ নিয়ে না হলেও ব্যক্তিগত জীবন নিয়ে বছরজুড়ে আলোচনায় ছিলেন ছোট পর্দার অভিনেত্রী মিথিলা। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চলতি বছর দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন তিনি। কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বছরখানেক প্রেমের পর গত ৬ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হোন তারা। দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। ঘরোয়াভাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা, ভাইবোন এবং সৃজিতের পরিবারের মানুষজন। আরও ছিলেন এই দুই তারকার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু, সবাই চলচ্চিত্রের খুব পরিচিত মুখ। বিয়ের জন্য মিথিলা নিজেই সেজেছেন। বিয়েতে তিনি জামদানি শাড়ি পরেছেন আর সৃজিত পরেছেন পাজামা, পাঞ্জাবি ও জহরকোট। নতুন জীবনের সূচনার সঙ্গে আজীবন জুড়ে থাকবে এ বছরটি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<80420 and publish = 1 order by id desc limit 3' at line 1