বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ট্যাবু ভাঙার গল্পে ঋতাভরী

বিনোদন ডেস্ক
  ৩০ জানুয়ারি ২০২০, ০০:০০
ঋতাভরী চক্রবর্তী

সমাজের প্রচলিত কিছু বিধি-নিষেধকে উপজীব্য করে 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' নামের একটি চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন টালিগঞ্জ ও বলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। 'কণ্ঠ'খ্যাত পরিচালক নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় এ ছবিটি নির্মাণের দায়িত্বে রয়েছেন। উইনডোজ প্রোডাকশনের ব্যানারে এটি মুক্তি পেতে চলেছে ৮ মার্চ, নারী দিবসে। এতে ঋতাভরী চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে অভিনেতা সোহম মজুমদারকে।

এ ছবিতে দেখানো হবে একবিংশ শতাব্দীতে এসে কর্মসংস্থান, নারী বা পুরুষ দেখে হয় না। এমনকি নারী-পুরুষের বিভাজন সমাজকে এখনো কুসংস্কারাচ্ছন্ন করে রেখেছে। এ থেকে বের হওয়া দরকার। প্রচলিত এসব ট্যাবু ভেঙে সমাজ বদলানোর অদম্য চেষ্টা করতে দেখা যাবে ঋতাভরীকে। ব্যতিক্রমী এ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে রীতিমত উচ্ছ্বসিত এ নায়িকা।

এদিকে ঋতাভরী ও আয়ুস্মান খুরানার অভিনীত মিউজিক ভিডিও 'ওরে মন' সম্প্রতি রেকর্ড করেছে। এতে দেখানো হয়েছে, মাস্টার্স করেছেন অথচ প্রেমিকের সঙ্গে মিলে চায়ের দোকান খোলার উদ্যোগ নিয়েছেন ঋতাভরী। এমন কথা শুনে বেজায় চটেছেন তার বাবা। মেয়ের বিরুদ্ধে তার ক্ষোভ। মুখার্জি পরিবারের নাম ডোবাবে মেয়ে। তবে শেষপর্যন্ত ঋতাভরী মায়ের সম্মতিতেই বাড়ি থেকে বেরিয়ে যান এবং প্রেমিকের সঙ্গে মিলে একটি ক্যাফেও খুলে ফেললেন।

মিউজিক ভিডিওটি অবশ্য বেশ পুরনো, ২০১৭'র। তবে সম্প্রতি, ২০ মিলিয়নের বেশি মানুষ মিউজিক ভিডিওটি দেখে ফেলেছেন। আর একথা শেয়ার করেছেন ঋতাভরী চক্রবর্তী নিজেই। সে কারণেই 'ওরে মন' মিউজিক ভিডিওটি নতুন করে আলোচনায় উঠে এসেছে। ঋতাভরীর বাবার ভূমিকায় দেখা গিয়েছিল পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়কে, মায়ের ভূমিকায় রয়েছেন বিদিপ্তা চক্রবর্তীকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<86463 and publish = 1 order by id desc limit 3' at line 1