logo
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

মায়ের পর চলে গেলেন দগ্ধ ছেলেও

যাযাদি রিপোর্ট

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুলস্নার সাহেবপাড়া এলাকায় একটি বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় দগ্ধ আরেকজনের মৃতু্য হয়েছে। তার নাম কিরণ মিয়া। সোমবার রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান। এ নিয়ে এই দুর্ঘটনায় দুজন মারা গেলেন।

গতকাল ভোরে অগ্নিকান্ডের ঘটনায় আটজন দগ্ধ হন। এর মধ্যে সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুর জাহান বেগম। বাকি সাতজন একই হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন। সোমবার দিবাগত রাতে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুর জাহানের ছেলে কিরণ মিয়া।

দগ্ধ বাকি ছয়জন হলেন কিরণের ছেলে আবুল হোসেন (২২) ও আপন (১০), কিরণের ছোট ভাই হিরণ মিয়া (২৮), তার স্ত্রী মুক্তা (২১), মেয়ে ইলমা (৩), তাদের ভাগনে কাওসার মিয়া (১৬)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,

\হসোমবার ভোর সাড়ে ৫টার দিকে ফতুলস্নার সাহেবপাড়া এলাকায় ফারুক হোসেনের মালিকানাধীন পাঁচতলা ভবনের নিচতলার ভাড়াটে কিরণ মিয়ার ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। সেখানে আগুন লেগে দগ্ধ হন ওই পরিবারের দুই শিশুসহ আটজন। আগুনে ওই ফ্ল্যাটের সব আসবাব পুড়ে গেছে। প্রতিবেশীরা দগ্ধ ব্যক্তিদের উদ্ধার করে বার্ন ইউনিটে ভর্তি করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে