logo
  • Tue, 13 Nov, 2018

  রামগঞ্জ (ল²ীপুর) সংবাদদাতা   ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

শিশু নুশরাত হত্যা বাদীর বিরুদ্ধে মামলা এলাকাবাসীর ক্ষোভ

ল²ীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগঁাও গ্রামে আলোচিত শিশু নুসরাত ধষর্ণ ও হত্যা মামলার বাদী এরশাদ হোসেন ও সাক্ষীসহ ১৪ জনের বিরুদ্ধে বসতঘর ভাঙচুর ও লুটপাটের মামলা করেছে অভিযুক্ত ধষর্ক রুবেলের পিতা সিরাজুল ইসলাম। রামগঞ্জ থানার এসআই তাজুল ইসলাম সোমবার মামলাটি তদন্ত করতে গেলে বিষয়টি জানাজানি হয়।

১ আগস্ট ঘাতক রুবেলের পিতা মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম লুটপাটকৃত ১৫ লাখ টাকার ক্ষতিপূরণের দাবিতে ল²ীপুর জুডিসিয়াল আমলি ম্যাজিস্ট্রেট আদালতে সিআর ২১৯/১৮ মামলা করে। আদালত রামগঞ্জ থানার ওসিকে আগামী ২৫ সেপ্টম্বরের মধ্যে তদন্ত করে রিপোটর্ দেয়ার জন্য নিদের্শ প্রদান করে। তারই আলোকে রামগঞ্জ থানার এসআই মো. তাজুল ইসলাম ঘটনাস্থল পরিদশর্ন করেন।

এদিকে, উল্টো মিথ্যে মামলার আসামি হওয়ার খবর ছড়িয়ে পড়লে সব শ্রেণি-পেশার লোকজনের মধ্যে সবর্ত্র ক্ষোভ দেখা দেয় এবং এলাকাবাসী মিথ্যে মামলা প্রত্যাহারের দাবি জানান। দীঘর্ ছয় মাসেও নিজেদের সান্ত¡না দিতে পারছে না নুশরাতের মা রেহানা বেগম ও তার বাবা মো. এরশাদ হোসেনসহ পরিবারের লোকজন। মেয়েকে হারিয়ে রাতদিন শুধু আহাজারি করছেন। আত্মীয়স্বজন এলাকাবাসী শত চেষ্টা করেও মা রেহানা বেগম ও বাবা এরশাদ হোসেনকে সান্ত¡না দিলে মেয়েকে হারিয়ে এখন পাগলপ্রায় হয়ে পড়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে