শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

র‌্যাবের নামে চঁাদাবাজি অতঃপর কারাগারে!

নাটোর প্রতিনিধি
  ০২ জুলাই ২০১৮, ০০:০০

নাটোরে র‌্যাবের নামে চঁাদাবাজির অভিযোগে সালাম শেখ নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৫। শনিবার গভীর রাতে সদর উপজেলার আহম্মেদপুর বাজার সংলগ্ন ব্রিজের কাছ থেকে তাকে আটক করা হয়। রবিবার র‌্যাব-৫, নাটোর সিপিসি-২ কাযার্লয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়।

প্রেস ব্রিফিংকালে র‌্যাব-৫, নাটোর সিপিসি-২ এর কমান্ডার শিবলী মোস্তফা জানান, সম্প্রতি কতিপয় অসাধু চক্র র‌্যাবের ভাবমূতির্ নষ্ট করার জন্য র‌্যাবের পরিচয় দিয়ে চঁাদা দাবি, র‌্যাবের সদস্য হিসেবে হুমকি প্রদানসহ অন্যান্য অপকমের্ লিপ্ত হয়েছে, এমন সংবাদ তাদের কাছে আসে। এরই ধারাবাহিকতায় গোপনে তারা সংবাদ পান যে, সালাম শেখ নিজেকে র‌্যাব-৫ এর সদস্য হিসেবে দাবি করে নাটোর শহরের কানাইখালী মহল্লার পরেশ চন্দ্র ঘোষের ছেলে প্রণব কুমার ঘোষ ও একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আবুল কালামকে মাদক ব্যবসায়ী হিসেবে র‌্যাবের কাছে ধরিয়ে দেবে বলে ভয়ভীতি প্রদশর্ন করে হুমকি দেয়। পরে তাদের কাছে ৭৫ হাজার টাকা চঁাদা দাবি করে। ভয়ে পরেশ চন্দ্র ঘোষ ও আবুল কালাম প্রথম দফায় সালাম শেখকে ৭০ হাজার টাকা চঁাদা প্রদান করে। দ্বিতীয় দফায় পঁাচ হাজার টাকা ৩০ জুন শনিবার রাতে পরিশোধ করার কথা বলে বিষয়টি তারা গোপনে র‌্যাবকে জানান। এই সংবাদের ভিত্তিতে ৩০ জুন শনিবার রাতে সদর উপজেলার আহম্মেদপুর বাজার সংলগ্ন ব্রিজ এলাকায় র‌্যাব-৫, সিপিসি-২ কাযার্লয়ের কমান্ডার শিবলী মোস্তফার নেতৃত্বে র‌্যাব-৫ এর সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে রাতেই আটককৃত সালাম শেখকে নাটোর সদর থানায় সোপদর্ করা হয়। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ কাজী জালাল উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় নাটোর শহরের কানাইখালী মহল্লার পরেশ চন্দ্র ঘোষের ছেলে প্রণব কুমার ঘোষ নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক সালাম শেখকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে